করোনার জন্য রাজ্যের দ্বিতীয় বৃহত্তম ঈদগাহের ঈদের নামাজপাঠ অনুষ্ঠান বন্ধ

0 0
Read Time:2 Minute, 37 Second

মালদা ঃ করোনার জেরে এবার বন্ধ হয়ে গেল রাজ্যের দ্বিতীয় বৃহত্তম ঈদগাহের ঈদের নামাজপাঠ অনুষ্ঠান। মালদার সুজাপুর নয়মৌজা ঈদগাহ কমিটি তরফ থেকে সিদ্ধান্ত হয়েছে এই বছর হবে না ঈদের নামাজ পাঠ। রবিবার নয়মৌজা ঈদগাহ কমিটির তরফ থেকে একটি বৈঠক করা হয়। কমিটির সকল সদস্যের সর্বসম্মতিতে সিদ্ধান্ত হয় বন্ধ থাকবে এবছরের নামাজ পাঠ।

সুজাপুর নয়মৌজা ঈদগাহ রাজ্যের দ্বিতীয় বৃহত্তম ঈদগাহ ময়দান। এক মাসের টানা রমজান শেষে ঈদের উৎসবে মিলনকেন্দ্র হয়ে ওঠে ময়দান প্রাঙ্গণ। মুসলিম ধর্মপ্রাণ মানুষের আট থেকে আশি সকলেই ঈদগাহে এসে নামাজ পাঠ করেন।একে অপরেরকে শুভেচ্ছা বিনিময় করা হয়। প্রায় লক্ষাধিক মানুষের সমাগম হয় এই ঈদের নামাজ পাঠের জন্য এই ঈদগাহ প্রাঙ্গণে। তবে এবছর ঘটনার গরম সবাই কাঁপছে গোটা বিশ্ব।প্রশাসনের একাধিক নির্দেশিকা রয়েছে সকল মানুষের প্রতি।রবিবার ঈদের নামাজ পাঠ নিয়ে নয়মৌজা ঈদগাহ কমিটির তরফ থেকে একটি বৈঠক করা হয়।সেই সমস্ত দিক এর উপর নজর রেখে নয়মৌজা ঈদগাহ কমিটির তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে এ বছর এই ঈদগাহ ময়দানে হবেনা কোনরকম জমায়েত।করা হবে না কোন নামাজ পাঠ।

এ প্রসঙ্গে ঈদগাঁও কমিটির সম্পাদক জানিয়েছেন, সকল সদস্যের সম্মতিতে নয়মৌজা ঈদগাহ ময়দানে নামাজ পাঠ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সমগ্র কালিয়াচক মাইকিং করে জানিয়ে দেওয়া হবে কোন রকম ঈদগাহে মানুষ যাতে জমায়েত না হয়। প্রশাসনের নির্দেশ সকলকে সামনে রেখে মানুষের ভবিষ্যতের কথা মাথায় রেখে এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি সকলে যেন প্রশাসনের নির্দেশ ও সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলে সে দিকে আহবান জানিয়েছে নয়মৌজা ঈদগাহ কমিটি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!