বিজেপি কর্মীর মৃত্যুতে মালদার এক সমবায় ব্যাংক কর্মীকে আটক করল সিআইডি

0 0
Read Time:1 Minute, 54 Second

মালদা: হেমতাবাদের বিজেপি বিধায়কের রহস্যজনক মৃত্যুর ঘটনায় মালদা থেকে একজন সমবায় ব্যাংক কর্মীকে আটক করে রায়গঞ্জে নিয়ে গেল সিআইডি। যদিও এই ঘটনায় চাচোলের আরেক অভিযুক্তের খোঁজ শুরু করেছে মালদা সিআইডি। মঙ্গলবার দুপুরে সড়কপথে মালদা থেকে আটক নিলয় সিংহ নামে ওই ব্যক্তিকে রায়গঞ্জে নিয়ে যায় মালদা সিআইডির কর্তারা। নেতৃত্বে ছিলেন মালদা সিআইডির আধিকারিক শৈবাল বাগচি।

এদিকে হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যজনক মৃত্যুর ঘটনার পিছনে চাচোলের মাবুদ আলির বলে আরেক অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ এবং সিআইডির কর্তারা।

এদিকে পুলিশ ও সিআইডি সূত্রে জানা গিয়েছে, মালদা শহরের মকদমপুর এলাকার একটি আবাসনে থাকতেন নিলয় সিংহ এবং তার স্ত্রী। তাদের একটি নাবালিকা কন্যা সন্তান রয়েছে। রায়গঞ্জের একটি সমবায় ব্যাংকে চাকরি করেন নিলয় সিংহ। 

সোমবার গভীর রাতে মকদমপুর এলাকার ওই আবাসনে ইংরেজবাজার থানার আইসি মদনমোহন রায়ের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী অভিযান চালায়। কিন্তু রাতে নিলয় সিংহকে পাই নি পুলিশ। এরপর মঙ্গলবার ভোরে নিলয় সিংহ মালদার মকদমপুর এলাকার নিজের আবাসনে ফিরতে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!