সপ্তাহের তৃতীয় দিনের লকডাউনে মানিকচক থানার পুলিশের কড়া ধরপাকড়

0 0
Read Time:2 Minute, 20 Second

রাহুল মন্ডল,মানিকচকঃ রাজ্য জুড়ে চলছে সাপ্তাহিক লকডাউনের তৃতীয় দিন। লকডাউন এর তৃতীয় দিনের সকাল থেকেই ব্যাপক সাড়া পড়েছে মালদা জেলার মানিকচক থানা এলাকায়। করোনার গোষ্ঠী সংক্রমণ রুখতে প্রথম, দ্বিতীয় পর এবার তৃতীয় সাপ্তাহিক লক ডাউন কঠোরভাবে পালিত হচ্ছে মালদা জেলা জুড়ে।
একি ভাবে বুধবার মানিকচকের রাস্তাঘাট প্রায় জন শূণ্য অবস্থায় দেখা যায়। এই দিন সকাল থেকে গ্রামে রাজপথ শুনশান। বন্ধ দোকানপাট, হাট বাজার, ব্যাংক পোস্ট অফিস সহ বিভিন্ন যানবাহন। একমাত্র ওষুধের দোকান ছাড়া এই দিন মানিকচকে সব দোকানপাট ছিল বন্ধ।
আর অসচেতন কে সচেতন করতে সকাল থেকে রাস্তায় মানিকচক থানার পুলিশ প্রশাসন। ওসি গৌতম চৌধুর নেতৃত্ব মানিকচক থানার পুলিশ সকাল থেকে শুরু করে ধরপাকড় অভিযান। মথুরাপুর,নাজিরপুর, নুরপুর সহ বেশ কিছু এলাকায় লকডাউন অবলম্বনকারীদের বিরুদ্ধে পুলিশ হানা দেয়।
এদিন সকাল থেকে মানিকচকে বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়গুলোতে চলছে পুলিশি অভিযান, তার সাথে চলে নাকা চেকিং। মাস্ক বিহীন মানুষের বিনা কারণে দেখলেই পুলিশের তরফ থেকে কড়া সতর্ক করা হয় ।
লকডাউন অবলম্বনের অভিযোগে প্রায় ১৫ জন কে আটক করে থানায় নিয়ে যায় থানায়। লকডাউন কার্যকর করতে পুলিশের তরফ থেকে লাগাতার মাইকিং করা মানিকচক জুড়ে।
তবে আগামী সপ্তাহে লকডাউনের দিনগুলিতে সাধারণ মানুষ যদি অকারণেই রাস্তায় বের হয় তাহলে আরো কড়া পদক্ষেপ নেবে মানিকচক থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!