তদন্ত সিবিআই-এর হাতে, মুশকিল বাড়লো কার?

1 0
Read Time:2 Minute, 14 Second

নিউজ ডেস্ক: ১৪ ই জুন প্রয়াত হয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত কিন্তু আজ দুই মাস হয়ে যাওয়ার পরও নানান প্রশ্ন ঘোরাফেরা করছে তার মৃত্যু নিয়ে। সবথেকে বড় প্রশ্ন এটাই যে খুন না আত্মহত্যা?

ঘটনার দুমাস পর সুপ্রিম কোর্ট রায় দিয়েছে যে ঘটনার তদন্ত করবে সিবিআই আর তার সাথে বিহার পুলিশের এফআইআরকেই গুরুত্ব দেওয়ার কথা জানানো হয়েছে। ঘটনার প্রথম দিক থেকেই অভিনেত্রী রেহা চক্রবর্তীর ওপরই সমস্ত অভিযোগ আনেন প্রয়াত অভিনেতার পরিবার। সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং অভিনেত্রী রেহা চক্রবর্তীর পরিবারের ওপর এফআইআর দায়ের করেন পাটনা পুলিশের কাছে এবং সুশান্তের টাকা সরানোর মতো আরোপ করেন। ইডির তরফ থেকে তদন্ত করে সেই কারণে অভিনেত্রী সহ-অভিনেত্রীর পরিবারকে এবং অভিনেত্রী পিআর শ্রুতি মোদি সহ মিরান্ডাকেও ঘণ্টার পর ঘণ্টা জেরা করা হয়।

সিবিআইকে বিহার পুলিশের তদন্ত এবং মহারাষ্ট্র পুলিশের বিভিন্ন তথ্যের উপর একসাথে নজর দেয়ার কথা বলে সুপ্রিম কোর্ট । তো সে দিক দিয়ে দেখতে গেলে অভিনেত্রী রেহা চক্রবর্তীকে মুশকিল বাড়লো বই কমলো না। অভিনেত্রী নিজেই সুপ্রিমকোর্টের কাছে সিবিআইয়ের দাবি করে নিজেই এখন সিবিআইয়ের কাঠগড়ায় দাঁড়িয়ে।

বিহারের ডিজিপিসহ মুখ্যমন্ত্রী নীতীশ কুমার সুশান্ত সিং রাজপুত এর কেস নিয়ে সিবিআই এর কাছে আবেদন করেন যে এই কেসটিকে নিরপেক্ষভাবে যেন তদন্ত করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!