IAmSushant: সোনু নিগম

0 0
Read Time:2 Minute, 17 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): টুইটারে নতুন ট্রেন্ড অ্যালার্ট দিলেন সোনু নিগম। তিনি #IAmSushant বলে ট্রেন্ড অ্যালার্ট দিয়েছেন টুইটারে এবং লিখেছেন এ বিষয়ে যে তাকে সমর্থন করবে, তাকে অবশ্যই রিটুইট করতে হবে #IAmSushant। যাতে তাকে সমর্থনও করেছেন নীতা আম্বানি, কঙ্গনা রানাওয়াত সহ অনেকেই।

একদিকে দিন যত এগোচ্ছে সুশান্তের ঘটনা আরো জটিল থেকে জটিলতর হয়ে উঠছে। প্রথমে ঘটনাটি হত্যা না আত্মহত্যা! এই নিয়ে প্রশ্ন ছিল। তারপরেই যুক্ত হলো মাদকদ্রব্যের সংযোগ আর এর সঙ্গেই কারণ খোঁজা হচ্ছিল অবসাদের। কিন্তু তবে সঠিক উত্তর আজ অব্দি জানা যায় নি। অন্যদিকে এরই পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে চলছে একের পর এক ট্রেন্ড। কখনো #JusticeForSushant, কখনো আবার #CBIForSSR। আর এখন চলছে #IAmSushant।

সুশান্তের ঘটনায় প্রথম থেকেই তার পরিবারের পাশে ছিলেন সোনু নিগম, নীতা আম্বানি, নানা পাটেকার, কঙ্গনা রানাওয়াত সহ অঙ্কিতা লোখান্ডে ও আরো অনেকে। কখনো তারা সরব হয়েছেন সুশান্তের জন্য বিচার চেয়ে আবার কখনো সুশান্তের কেস যাতে সিবিআই এর কাছে যায় সেই বিষয়েও আওয়াজ তুলেছেন । সবসময় নিজেদেরকে কেস নিয়ে আপডেট রেখেছেন। আবার একে অপরকে শাবাসি দিতেও পিছুপা হননি। এখন সুশান্তের বিচার চেয়ে তারা নতুন ট্রেন্ড চালু করেছেন #IAmSushant এবং বিষয়টিকে ভাইরাল করার জন্য নিজেদের অনুরাগীদের বেশি মাত্রায় রি-টুইট করতে বলেছেন।

সুশান্ত যাতে বিচার পায় সেই প্রচেষ্টাতেই চলছে এরকম ট্রেন্ড।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!