কঙ্গনা ও মহারাষ্ট্র প্রশাসনের বাক্ বিতর্ক

0 0
Read Time:3 Minute, 17 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুতে বিভিন্নভাবে পাশে থেকেছেন কঙ্গনা রানাওয়াত। বিভিন্ন মন্তব্য ও তথ্য সংবাদমাধ্যমের কাছে তুলে ধরার কারণে তাকে হতে হয়েছে বিভিন্ন সমালোচনার মুখোমুখিও। এবার অভিনেত্রীকে সরাসরি আক্রমণ করলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

অনিল দেশমুখ সরাসরি টুইটারে লেখেন, ‘মহারাষ্ট্রে থাকার কোন অধিকার নেই কঙ্গনার’। তিনি লেখেন, ‘অভিনেত্রীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে’। কঙ্গনা এর আগেও বিভিন্ন সময়ে বিভিন্ন বিতর্কিত মন্তব্য করেছেন। যার জেরে তাকে সম্মুখীন হতে হয়েছে বিভিন্ন সমালোচনার। এখন তিনি সরাসরি মন্তব্য করেছেন মহারাষ্ট্রের শাসকদলের বিরুদ্ধে। যার ফলে এক সংঘাত সৃষ্টি হয়েছে মহারাষ্ট্র প্রশাসন ও কঙ্গনার মধ্যে। প্রথমে কঙ্গনা ট্যুইট করেন, তাকে হুমকি দিচ্ছেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। তাকে বারণ করা হচ্ছে মুম্বাই আসতে। যার পর অভিনেত্রী আবারও লেখেন, ‘তাকে মুম্বাই আসার জন্য সবাই বারণ করলেও তিনি ঠিক করেছেন, ৯ সেপ্টেম্বর তিনি মুম্বাই আসতে চলেছেন। কে কি করবে তিনি তা দেখে নেবেন’। কঙ্গনার এই ট্যুইটের কিছুক্ষণ পরেই সঞ্জয় রাউত পাল্টা মন্তব্য করেন। এর আগেও কঙ্গনা ‘পাকিস্তান অধিকৃত কাশ্মীরের’ কথা লিখে সমালোচনায় জড়িয়েছেন। এমনকি সঞ্জয় রাউত এও বলেন, ‘যদি কঙ্গনা রানাউতের মুম্বাই পুলিশের জন্য কোন সম্মান না থাকে তাহলে তার মুম্বাই ফেরার দরকার নেই। কারণ তিনি মুম্বাই পুলিশকে পেশাদার ভাবেন না। এটা মহারাষ্ট্রের জন্য যথেষ্ট অপমান। এমনকি তিনি কঙ্গনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও বলেছেন’।

কঙ্গনা এবং মহারাষ্ট্রের এই বাক্ বিতর্ক চালু হয়েছে সুশান্তের ঘটনার তদন্তের সময় থেকেই। যা এখন বিশালাকার রূপ ধারণ করেছে। তবে কঙ্গনার মন্তব্যে ক্ষুব্ধ বি-টাউনের অনেকেই। বি-টাউনের অনেকেই জানিয়েছেন, তাদের কাছে মুম্বাই শহর এক স্বপ্নের শহর। যাকে আগলে রেখেছে মহারাষ্ট্র পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!