অভিযোগ সরাতে বিবৃতি প্রডিউসর্স গিল্ড অব ইন্ডিয়ার

0 0
Read Time:3 Minute, 19 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): সুশান্ত সিং রাজপুত-এর মৃত্যুর পর দোষারোপ করা হয়েছে বলিউডকে। বলিউডে নেপোটিজম-এর কথা নতুন কিছু নয় ঠিকই কিন্তু এই ঘটনায় নেপোটিজমকেই দুষেছে সকলে।

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুতে বলিউডের একাংশের প্রতি কটাক্ষ মন্তব্য করা হচ্ছে এবং ব্যক্তিগত আক্রমণও করা হয়েছে নেটিজেনদের তরফ থেকে। যার জেরে ইন্ডাস্ট্রি একটা প্রশ্ন চিহ্ন হয়ে দাঁড়িয়েছে। শেষমেষ এত বক্তব্য,এত মন্তব্য এবং সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এত বাক্ যুদ্ধের পর প্রডিউসর্স গিল্ড একটি বিবৃতি প্রকাশ করেন। যাতে লেখা হয়েছে, একজন তরুণ অভিনেতার অকালমৃত্যুকে অস্ত্র করে বি-টাউন ও তার সমস্ত সদস্যদের ওপর তীব্র আক্রমণ করা হয়েছে এবং সারাদেশের কাছে এমন ভাবে গোটা ইন্ডাস্ট্রিকে তুলে ধরা হয়েছে যা ইন্ডাস্ট্রির জন্য এক অপমানকর বিষয় হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে অন্য সমস্ত ইন্ডাস্ট্রির মতই বি-টাউনের ও কিছু দিক দিয়ে সংশোধনের প্রয়োজন রয়েছে বলে মনে করেন প্রডিউসর্স গিল্ড।

এই বি-টাউনে প্রচুর লোক আসে নিজের স্বপ্ন পূরণের জন্য। নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার তাগিদ নিয়ে আসে প্রচুর ছেলেমেয়ে। তাদের মতে, রাজনীতি, রিজেকশন, লড়াই সব জায়গাতেই রয়েছে। কিন্তু তার মানে এই নয়, এখানে ট্যালেন্টকে সুযোগ দেওয়া হয় না। বরং বহু মানুষের ঘর চলে এই বি-টাউনের কারণেই। বিবৃতিতে লেখা রয়েছে, দেশের সকল মানুষদের বিনোদন দেয়া এবং তার বিকাশ ঘটানো ও সঙ্গে বিভিন্ন সময়ে মানুষের পাশে দাঁড়ানো ইন্ডাস্ট্রির অন্যতম কর্তব্য। ইন্ডাস্ট্রি এই কাজে যথেষ্ট মাত্রায় সহযোগিতা করে থাকে।

কিন্তু সুশান্তের ঘটনায় ট্রোল হয়েছে ইন্ডাস্ট্রির অনেক সদস্য। এমনকি ধর্ষণ ও খুনের হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে অনেককেই। যার জন্য সংবাদমাধ্যমকে সহানুভূতিশীল হওয়ার অনুরোধ ও আবেদন দুটোই জানিয়েছেন প্রডিউসর্স গিল্ড অব ইন্ডিয়া। এই বিবৃতি কে সমর্থন জানিয়েছেন অভিষেক বচ্চন থেকে সোনম কাপুর সকলেই। কিন্তু এই বিবৃতিতে কি কম হবে সংবাদমাধ্যমদের আক্রমণাত্মক মনোভাব! যদিওবা সেটা ভবিষ্যতে সংবাদমাধ্যমের আচরণই বলে দেবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!