রিয়ার গ্রেফতারিতে সরব বলিউড লিখছেন # জাস্টিসফররিয়া

0 0
Read Time:3 Minute, 58 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): মঙ্গলবার রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে এনসিবি এবং আদালত থেকে রায় দেওয়া হয় তাকে বিচারবিভাগীয় হেফাজতে নেওয়ার। তারপর থেকেই বলিউডের একাংশ সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করতে শুরু করে #জাস্টিসফররিয়া।

রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী, ছেলে সৌভিক চক্রবর্তীর গ্রেফতারিতে মন্তব্য করেছিলেন, ‘তিনি নিশ্চিত এরপর তার মেয়ের পালা’। তার করা এই মন্তব্য সত্যি হলো মঙ্গলবার। রিয়া চক্রবর্তীর গ্রেফতারিতে যেখানে একাংশ ভগবান তাদের পাশে আছেন বা শেষমেশ সত্যের জয় হয়েছে এরকম নাড়া লাগিয়েছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে অন্যদিকে একাংশ পিতৃতান্ত্রিক সমাজকে ধ্বংস করার নাড়া লাগিয়ে # জাস্টিসফররিয়া লিখেছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। যার মধ্যে নাম রয়েছে নেহা ধূপিয়া, দিয়া মির্জা, সোনম কাপুর, মালাইকা আরোরা, শিবানি দান্ডেকর, তাপসী পান্নু, হুমা কুরেশি সহ আরো অনেকে।

রিয়ার ওপর রয়েছে অনেক গুরুতর আরোপ। সুশান্তের টাকা নেওয়ার, আত্মহত্যার প্ররোচনা দেওয়ার মত আরোপ রয়েছে রিয়া চক্রবর্তীর ওপর। এদিন রিয়ার গ্রেফতারিতে একাংশ লেখেন, ‘এটা তার কর্মফল’ আবার কেউ লেখেন, ‘প্রথম পদক্ষেপ পার করা হলো’ আর নেটিজেনরা বহুদিন আগেই সরব হয়ে রিয়ার গ্রেফতারের দাবি জানিয়ে দিয়েছিলেন। একদিকে যেখানে রিয়ার গ্রেফতারে খুশি সুশান্তের পরিবার সহ অনেকেই সেদিকে মালাইকা আরোরা, নেহা ধুপিয়ার মত কিছু বলিউড তারকা সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সরব হয়ে লিখেছেন #জাস্টিসফররিয়া।

View this post on Instagram

#justiceforrhea

A post shared by Radhika (@radhikaofficial) on

এতদিন যদিও বা এরা কোন কিছুতে মন্তব্য জানাননি। তবে রিয়া চক্রবর্তীর সাথে যা হচ্ছে তা মিডিয়া ট্রায়ালের দরুন হচ্ছে বলে বারবারই তাদের অভিযোগ উঠে এসেছে। এমনকি মিডিয়া সমস্ত কিছুকে সার্কাস বানিয়ে ফেলেছে বলেও মন্তব্য করা হয়েছে। গতকাল রিয়া চক্রবর্তীর গ্রেফতারে বলিউডের একাংশ ক্যাপশন লিখেছেন, “রোজেস আর রেড/ ভায়োলেটস আর ব্লু/ লেট’স স্ম্যাশ দ্যা প্যাট্রিয়ার্কি/ মি এন্ড ইউ”। বলিউড তারকাদের এই পোস্টে সুশান্তের দিদি শ্বেতা সিংও সুশান্তের ছবিসহ একটি লেখা পোস্ট করেন যা হলো,”রোজেস আর রেড/ ভায়োলেটস আর ব্লু/ লেট’স ফাইট ফর দ্যা রাইট/ মি এন্ড ইউ”।

View this post on Instagram

#JusticeForSushantSinghRajput

A post shared by Shweta Singh kirti (SSK) (@shwetasinghkirti) on

তবে বলিউডের চুপ থাকার সংখ্যাও কম নয়। রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়ানোর সংখ্যার থেকে চুপ থাকার সংখ্যা একটু বেশি বলা যেতে পারে। তা যতই রিয়া চক্রবর্তী ইন্ডাস্ট্রির সকলকে তার পাশে দাঁড়ানোর আর্জি জানান না কেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!