মুখ্যমন্ত্রী পক্ষ থেকে জুম্মার দিনে সকলকে সচেতনতার বার্তা দেওয়া হল

0 0
Read Time:2 Minute, 55 Second

রাজ্যের মা-মাটি-মানুষ সরকারের মুখ্যমন্ত্রী, বাংলার গর্ব শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও তাঁর বিশ্বস্ত দুই সৈনিক মাননীয় জনাব ফিরহাদ হাকিম ও শ্রী জ্যোতিপ্রিয় মল্লিক মহাশয়ের নির্দেশে আজ পবিত্র শুক্রবার জুম্মার দিনে জেলার অসংখ্য মসজিদে সাধারণ মানুষকে করোনা সচেতনতার বার্তা দেওয়া হয়।

তারই অঙ্গ হিসাবে জুম্মার নামাজের প্রাক্কালে মসজিদে হাজির হয়ে মানুষকে রাজ্য সরকারের করোন সচেতনতার বার্তা দেন উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের বন ও ভূমি স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ তথা বিশিষ্ট শিক্ষক নেতা মাঝেরআইট পীরডাঙ্গার মুখ্য নির্দেশক এবং রাজ্য হজ কমিটির প্রাক্তন সদস্য সাধারণ মানুষের কন্ঠ সুবক্তা শ্রদ্ধেয় মাননীয় জনাব এ কে এম ফারহাদ সাহেব।

ফারহাদ সাহেব তাঁর বক্তব্যে মসজিদে উপস্থিত মানুষকে রাজ্য সরকারের নির্দেশিকা মেনে চলা এবং সবসময় সামাজিক দূরত্ব বজায় রাখা,মাক্স পরিধান করার কথা বলেন।তিনি আরো বলেন আমাদের মানবিক মুখ্যমন্ত্রী যেভাবে সম্প্রীতির বার্তা বজায় রেখে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের পাশে দাঁড়িয়েছে তা অনবদ্য। আমরা সবাই যদি সহযোগিতার হাত বাড়িয়ে দিই এবং সম্প্রীতির বার্তা বজায় রেখে থাকতে পারি তাহলে আমরা নিশ্চয়ই সমৃদ্ধ বাংলা উপহার দিতে পারব। তাই আপনারা করোনাকে অযথা ভয় পাবেন না, গুজবে কান দেবেন না, গুজব ছড়াবেন না। আমরা আশা করি অতি দ্রুত করোনা মুক্ত সমাজ উপহার পাবো।

নামাজ শেষে মসজিদের বাইরে ফারহাদ সাহেব বলেন বাংলার মুখ্যমন্ত্রী যেভাবে কাজ করে চলেছেন তা দেশের কাছে দৃষ্টান্তস্বরূপ।আমরা দলের অনুগত সৈনিক হিসেবে সব সময় তাঁর দেখানো পথে এগিয়ে চলা এবং তার বিশ্বস্ত সৈনিকদের নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করা সেই সঙ্গে সব সময় সাধারণ মানুষের পাশে দাঁড়াতে বদ্ধপরিকর বলে তিনি ঘোষণা করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!