সুশান্তের কেসে নতুন মোড়

0 0
Read Time:2 Minute, 50 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): সিবিআই-এর তরফ থেকে তলব করা হয়েছে উদয় গৌরী সিং এবং সুশান্ত সিং রাজপুতের জিম ট্রেনারকে।আবার শনিবার এনসিবির তরফ থেকে গ্রেফতার করা হয় সাতজন ড্রাগ পেডলারের সাথে ঋষিকেশ পাওয়ার ও করমজিত সিংকে। সূত্র থেকে জানা গিয়েছে, ঋষিকেশ পাওয়ার – এর নাম দীপেশ সাওয়ান্ত জানিয়েছেন এনসিবিকে এবং তিনি রিয়া চক্রবর্তীর খুবই ঘনিষ্ঠ।

সুশান্তের কেস নিয়ে শনিবার এনসিবি ও সিবিআই দুই কেন্দ্রীয় সংস্থার তরফ থেকেই জোর কদমে চলে তদন্ত। বেরিয়ে আসে ২৫ জনের মধ্যে থেকে ৫ জন বিখ্যাত লোকের নাম। তারা হলেন অভিনেত্রী সারা আলি খান, অভিনেত্রী রকুল প্রীত সিং, ফিল্ম সাংবাদিক রোহিনি আইয়ার, ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা এবং কাস্টিং ডাইরেক্টর মুকেশ ছাবরা। ইতিমধ্যেই ২৫ জনের মধ্য থেকে আসা ৫ জনের নামই সাড়া ফেলে দিয়েছে চারিদিকে।

একদিকে শিবসেনার রাজনীতিত্ত্বে জামিন পেয়ে যাচ্ছে ৬ জন এমন মানুষ যারা একজন প্রাক্তন নেভি অফিসারকে মারধর করে। একজন অভিনেত্রীর বাড়িতে বুলডোজারসহ ১০০ জন লোক যায় তার বাড়ি ভাঙার জন্য। অন্যদিকে শনিবার সকালে এনসিবি রিয়া ও সৌভিক চক্রবর্তী এবং ড্রাগ পেডলার অনুজ-এর বয়ান অনুযায়ী বোম্বে-গোয়া চত্বরে তল্লাশি চালিয়ে গ্রেফতার করে সাত জন ড্রাগ পেডলারসহ ঋষিকেশ পাওয়ার ও করমজিত সিংকে, সঙ্গে উদ্ধার হয় প্রচুর মাত্রায় হিরোইন, আবার আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সূত্র থেকে জানা গিয়েছে, রিয়া চক্রবর্তী যে ২৫ জনের নাম এনসিবির কাছে দিয়েছেন তার মধ্যে থেকে পাঁচ জন ড্রাগ মামলার সাথে কতখানি যুক্ত তা এনসিবি তদন্ত করচ্ছে এবং সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ চলছে উদয়গিরি সিং গৌরি ও সুশান্তের জিম ট্রেনারকে। সবমিলিয়ে ড্রাগ, রাজনীতি, হত্যা না আত্মহত্যা সমস্তকিছুই জড়িয়ে রয়েছে সুশান্তের ঘটনায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!