আরও একধাপ এগিয়ে গেল কলকাতা

0 0
Read Time:2 Minute, 3 Second

নিউজ ডেস্ক (প্রীতি বসাক): হায়দ্রাবাদ শেষ চারের দিকে আরও একধাপ এগিয়ে গেল কেকেআর। আইপিএলে প্রথম বার সুযোগ পেয়েই, দুর্ধর্ষ খেলে একাই হারিয়ে দিলেন লকি ফার্গুসন। ২০ ওভারে ৩টি উইকেট তুলেছিলেন।

সুপার ওভারে মাত্র ২রান তোলে হায়দরাবাদ। তাই কলকাতার লক্ষ্য ছিল ৩রানের দিকে। সহজেই সেই রান তুলে ফেলে কার্তিক ও মরগ্যান জুটি।

১৬৪ রানের জয়ের লক্ষ্য তাড়া করে ভালই এগোচ্ছিল সানরাইজার্স হায়দরাবাদ। প্রথম উইকেটে পঞ্চাশ তুলে ফেলেছিলেন কেন উইলিয়ামসন ও জনি বেয়ারস্টো। পাওয়ারপ্লে-র ৬ ওভারে উঠেছিল ৫৮। কিন্তু, সেখান থেকে ৮২ রানে চতুর্থ উইকেট পড়ে যায় তাদের। ২৪ রানের মধ্যে ৪ উইকেট ফেলে দিয়ে বিপক্ষকে জোরে ধাক্কা দিয়েছিল কলকাতা।

কলকাতা দলে এদিন দুটো বদল ঘটেছিল। এগারোয় এসেছিলেন কুলদীপ যাদব ও লকি ফার্গুসন। বাদ পড়েছিলেন ক্রিস গ্রিন ও প্রসিদ্ধ কৃষ্ণ। হায়দরাবাদেও ঘটেছিল দুই পরিবর্তন। বাদ পড়েছিলেন খলিল আহমেদ ও শাহবাজ নাদিম। দলে এসেছিলেন বাসিল থাম্পি ও আব্দুল সামাদ।

এই দিন দুই দলের এই সাক্ষাতের আগে ৮ ম্যাচে ৮ পয়েন্টে চার নম্বরে ছিল কলকাতা। জিতে ৯ ম্যাচে ১০ পয়েন্টে প্লে-অফের দিকে এগিয়ে গেল নাইটরা। অন্যদিকে, ৯ ম্যাচে ৬ পয়েন্টে পাঁচেই রয়ে গেল হায়দরাবাদ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!