বাঁধা ফিল্ম ফেস্টিভ্যালে

0 0
Read Time:2 Minute, 6 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): করোনার জেরে এবার পিছিয়ে গেল কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালও। প্রতি বছর নভেম্বরে হয়ে আসে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল। তবে চলতি বছরে করোনায় নভেম্বরের বদলে জানুয়ারি মাসে আয়োজিত হবে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল। জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর জানুয়ারিতে ফিল্ম ফেস্টিভ্যালের আয়োজন করার সিদ্ধান্ত, দুঃখিত করেছে অনেককেই। তবে করোনার হাত থেকে সাধারণ মানুষকে বাঁচাতে, এটি শ্রেয় বলে মনে করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনিতেই পুজো বাড়িয়ে দিয়েছে সংক্রমণের হার। এই পরিস্থিতিতে নতুন করে সংক্রমণ যা’তে, না বাড়ে সেদিকে খেয়াল রেখেই সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

দেশ-বিদেশের পুরস্কার প্রাপ্ত ছবি দেখতে, প্রতিবছরই ভিড় হয় ফিল্ম ফেস্টিভ্যালে। তার দরুন এই বছর তা বাতিল করতে হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সকলের উদ্দেশ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার, নতুনদিনের ঘোষণা করলেন নিজেই। ২৬তম কলকাতা চলচ্চিত্র উৎসবে করোনা বাঁধা দিলেও, শেষমেষ জানুয়ারি মাসে তা করার, ইচ্ছে প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি তারিখ জানিয়েছেন, ৮-১৫ জানুয়ারি। এবার শুরু করা যাক প্রস্তুতি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!