মাদক মামলায় প্রযোজকের স্ত্রী

1 0
Read Time:2 Minute, 15 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদক মামলার সংযোগ থাকার, পর থেকেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলিউডের প্রথম সারির তারকাদের। এবার সেই তালিকায় নাম জুরলো বলিউডের প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদ। করা হচ্ছে তাঁর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা।

সূত্র অনুযায়ী, গতকালই মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে চিত্রনির্মাতা ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী’কে এবং সঙ্গে গ্রেফতার হয়েছেন আরও ৪ জন মাদক পাচারকারী। সমন গিয়েছে ফিরোজ নাদিয়াদওয়ালাকেও। মাদক মামলায় এনসিবির তরফ থেকে প্রতিদিন কোন না কোন জায়গাতে চালানো হচ্ছে তল্লাশি। এদিন নাদিয়াদওয়ালার বাড়িতেও তল্লাশি চালিয়ে ১০ গ্রাম মারিজুয়ানা উদ্ধার করে এনসিবি। যার যোগান ওয়াহিদ আবদুল কাদির শেখ ওরফে সুলতানের কাছ থেকে শাবানা নিয়েছিলেন বলে, জানা গিয়েছে।

সূত্র বলছে, এনসিবি’র একটি নোটিশও পাঠানো হয়েছে পরিচালকের স্ত্রী’কে। গ্রেফতার হয়েছেন শাবানা সহ মোট ৫ জন। ভারসোভা, গোরেগাঁও ও নবি মুম্বাই সহ আরো জায়গায় তল্লাশি চলছে এনসিবি’র। এই নিয়ে গ্রেফতার হয়েছে বহু ড্রাগ পেডলার এবং উঠে এসেছে বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীসহ প্রযোজকদের নাম। একদিকে মাদক মামলায় চলছে এনসিবি’র জিজ্ঞাসাবাদ পর্ব। অন্যদিকে সুশান্তের মৃত্যু নিয়ে সিবিআই ও ইডি চালু রেখেছে নিজেদের তদন্ত। অপেক্ষা শুধু ফলাফলের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!