সিনেমায় অনুপ্রাণিত হয়ে অপহরণ

0 0
Read Time:2 Minute, 39 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): অনুপ্রাণিত সব কিছুই করতে পারে। তবে এই কিশোর অনুপ্রাণিত হয়ে করলে নিজেরই অপহরণ। করোনা, লকডাউন পরিস্থিতিতে খোলেনি কোথাও স্কুল-কলেজ। সবকিছুই হচ্ছে ভার্চুয়ালি। কিন্তু প্রশ্ন এখন যেখানে স্কুল-কলেজ বন্ধ, সেখানে বাড়িতে কেন পড়তে বসবো! বাড়িতে পড়তে বসতে হচ্ছে তার চাপে, কন্নড় সিনেমা “অপারেশন অলামেলাম্মা” থেকে এক ১৬ বছরের কিশোর অনুপ্রাণিত হয়ে, বাঁধলে অপহরণের গল্প।

ঘটনাটি ঘটেছিল ঠিক এই প্রকার। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সূত্র অনুসারে, নভেম্বরের ৬ তারিখ ফটোকপি করতে যাচ্ছি বলে বাইক নিয়ে বাড়ি থেকে বেরোয় এই ১৬ বছরের কিশোর এবং কর্নাটকের কানাকাপুরা থেকে বাইকে বেঙ্গালুরু পৌঁছে যায়। শেষে নয়া দিল্লি মেট্রো স্টেশনের কাছে বাইক রেখে, ট্রেনে উঠে পড়ে এবং ম্যাজেস্টিক পৌঁছানোর পর বাসে করে তিরুপতিতে যায়। তিরুপতি যাওয়ার পর, সেখানকার এক লজে উঠে বসে থাকে কিশোর। এদিকে ছেলে বাড়ি না আসায় উদ্বিগ্ন হয়ে পড়ে বাবা-মা, থানায় নিখোঁজের ডায়েরি করেন।

এরপর শনিবার সকালে হোয়াটসঅ্যাপ একটি ভিডিও মেসেজ পান পরিবার। যেখানে দেখা যায় তাদের ছেলেকে নগ্ন করে হাত-পা বেঁধে রাখা হয়েছে। লেখা থাকে ছেলেকে পেতে হলে, দিতে হবে ৫ লক্ষ টাকা। মুক্তিপণ আসার পর পুলিশ অনুসন্ধান শুরু করে এবং ফোন নাম্বার ট্র্যাক করে জানতে পারে, সেটি তিরুপতির একটি লজ থেকে এসেছে। এরপর সেখান থেকে কিশোরকে গ্রেফতার করে পুলিশ। জেরায় কিশোর স্বীকার করে, সে নিজেই অপহরণের ফাঁদ পেতে টাকা চায়। কিন্তু কারণ অন্য কিছু। কারণ স্কুল না থাকা সত্বেও তার বাবা-মা তাকে পড়তে বসতে বলছিল। আর তাতে তার একদমই আগ্রহ ছিল না। যে কারণে সে অপহরণের গল্প বানিয়েছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!