কঙ্কনাকে আইনি নোটিস পাঠাল শিখ সংগঠন

0 0
Read Time:2 Minute, 32 Second

নিউজ ডেস্ক (পূবালী অধিকারী): আবারো বিতর্কের মুখে বলিউড অভিনেত্রী কঙ্কনা রানাওয়াত। কৃষি আইন বাতিলের দাবিতে দেশজুড়ে চলা কৃষক আন্দোলন নিয়ে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেন কঙ্কনা। আর তাতেই চটেছে শিখ সংগঠন। তাদের দাবি কঙ্গনাকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। সেইসঙ্গে কঙ্গনাকে পাঠানো হয়েছে আইনি নোটিশ। বিতর্কের পরে অবশ্য কঙ্কনা নিজের সোশ্যাল মিডিয়া থেকে সেই পোস্ট মুছে দিয়েছেন। যদিও তাতে সমস্যার কোনো সমাধান হয়নি। তার বিরুদ্ধে আক্রমণ এর সুর ক্রমেই চড়ছে।

দিল্লির গুরুদুয়ারা ম্যানেজমেন্ট কমিটির প্রধান এদিন ট্যুইট করে জানিয়েছেন, ” একজন কৃষকের মা আন্দোলনে অংশ নেওয়ায় সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন তাকে ১০০ টাকা দিয়েও ভাড়া নেয়া যায়। এই মন্তব্য করে অভিনেত্রী বোঝাতে চেয়েছেন, কৃষক আন্দোলন দেশবিরোধী। কৃষক আন্দোলন নিয়ে এই ধরনের মন্তব্য অভিনেত্রীর কখনোই করা উচিত হয়নি। এই কারণেই তাকে ক্ষমা চাওয়ার জন্য আমরা তাকে নোটিস পাঠিয়েছি।”

এছাড়াও দিল্লির শাহীনবাগে নাগরিকত্ব আইন বিরোধী আন্দোলনের মুখে উঠেছিলেন বিকাশ বানো নামে এক বৃদ্ধা।গত মঙ্গলবার তিনি ও কৃষক আন্দোলনে যোগ দিতে এসেছিলেন। পথে তাকে দিল্লি পুলিশ আটকে দেয়। কিন্তু কঙ্কনা অন্য এক বৃদ্ধার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে তাকে বিকাশ বানো বলে উল্লেখ করেন। কঙ্কনার এইরকম ট্যুইটের পর এই সমাজের বিভিন্ন অংশ থেকে প্রতিবাদ আসতে থাকে। পাঞ্জাবী ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক তারকা কঙ্কনার ওপর চটে যায়। তারপরই চাপের মুখে পড়ে কঙ্কনা নিজের পোস্ট সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!