অক্ষয় কুমারকে নিয়ে অসন্তোষ প্রকাশ করলেন জুনিয়র বচ্চন

0 0
Read Time:2 Minute, 56 Second

নিউজ ডেস্ক: চলতি বছরের জুন মাস থেকে শুরু হয়েছে বলিউড ইন্ডাস্ট্রির নানারকম সমস্যা। সামনে আসছে নানা রকম সত্য খবর। একের পর এক গ্রেপ্তার হচ্ছে। এবার অক্ষয় কুমারকে নিয়ে কিছুটা অসন্তোষ প্রকাশ করলেন জুনিয়র বাচ্চান। সোশ্যাল মিডিয়ায় অক্ষয় অক্ষয় কুমারের কাজের প্রশংসা করেছেন চিত্র দর্শক অক্ষয়ে রাঠি। তিনি টুইটারে লিখেছেন, অক্ষয়ের দ্রুত কাজ করার ক্ষমতা কে সাধুবাদ জানাতেই হয়। এটা খুবই আশ্চর্য জনক যে কোন ছবির শুটিং তিনি যে সময়ের মধ্যে শেষ করেন। তা অনেক বলিউড সুপারস্টার রাই করতে পারেন না। তারা ছবিতে কাজ করার জন্য একটি ছোট চরিত্রকে নিয়ে এতটাই রিসার্চ করে যে তাতে অনেকটা বেশি সময় লেগে যায়। অন্যদিকে অক্ষয় কুমারের এত দ্রুততার সঙ্গে কাজ শেষ করা হলেও বক্সঅফিসে ছবিগুলো বেশ হিট করে।

এই টুইট এর পরে তার জবাব দিয়েছেন জুনিয়র বচ্চন। তিনি লিখেছেন, প্রত্যেকের কাজ করার নিজস্ব গতি রয়েছে। তাই এইভাবে আক্রমনাত্মক টুইট করার যুক্তিসঙ্গত নয়। এর পর অক্ষয় রাঠী ট্যুইট করে জানিয়েছেন, তিনি কোনো তারকাকে আঘাত করার জন্য এধরনের মন্তব্য করেনি। তাঁর বক্তব্য ছিল গত কয়েক বছর ধরে অক্ষয় ছবি বানানোর ক্ষেত্রে গুণগত ও পরিমাণগত উভয় দিকেই খেয়াল রেখে কাজ করে চলেছেন। বর্তমান পরিস্থিতিতে বলিউড ইন্ডাস্ট্রি মাথা তুলে দাঁড়ানোর দরকার। না হলে শিল্প থেকে বাণিজ্য সবেতেই মন্দা দেখা দিতে পারে।

কিন্তু চুপ করে থাকার মত মানুষ অভিষেক বচ্চন নয়। তাই তিনি আবারও তার উত্তর দিয়ে বলেছেন, ভাল ছবি বানাতে একটু সময় লাগে। পরিমাণের দিকে নজর দিতে গিয়ে দায়সারা কাজ করলে আখেরে ক্ষতি ইন্ডাস্ট্রির। কিন্তু আসলে যাকে নিয়ে এত কোলাহল সে কিন্তু সোশ্যাল মিডিয়ায় এখনো পর্যন্ত কোন উত্তর দেয়নি বলেই জানা গিয়েছে। এখন প্রশ্ন হচ্ছে তাহলে কি অক্ষয় কুমার ও অভিষেক বচ্চনের বন্ধুত্বে এবার ফাটল ধরতে পারে?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!