মেলবোর্নে বদলার জয় ভারতের

0 0
Read Time:2 Minute, 40 Second

নিউজ ডেস্ক: অ্যাডিলেটের লজ্জার হারের বদলা নিল ভারত। মেলবোর্নে জিততে হলে ভারতকে করতে হত মাত্র ৭০ রান। অজিঙ্ক রাহানে ও শুভমান গিলের অসাধারণ বুদ্ধিতে তা সহজেই ভারতের কাছে চলে এল। ৮ উইকেটে ম্যাচ জিতল ভারত।

ভারতের ওপেনার ময়াঙ্ক আগরওয়াল আউট হয়ে গেল মাত্র ৫ রানে। পূজারা আউট হয় মাত্র ৩ রানে। কিন্তু শুভমান গিল টিকে থাকে নিজস্ব ধারায়। শুভমান গিল করেছে ৩৬ বলে ৩৫ রান। অধিনায়ক অজিঙ্ক রাহানে নেমে ৪০ বলে ২৭ রান করে। অজিঙ্ক রাহানে ও শুভমান গিলের হাতেই ভারতের কাছে জয় নেমে আসে।

এই দিনটারই হয়তো অপেক্ষা করছিল ভারত। বুমরাহ , অশ্বিন ও সিরাজ যেভাবে বল করে দেখিয়েছিল, ঠিক তেমনই ব্যাট হাতে অজিঙ্ক রাহানে ও শুভমান গিল, জাদেজা বুঝিয়ে দিল এই ম্যাচটা তাদের জিততেই হবে। প্রকাশ পেল তাদের জয়ের জন্য মরিয়া ভাব।

তৃতীয় দিনে অস্ট্রেলিয়া ম্যাচ শেষ করেছিল ১৩৩ রানে, তখন উইকেট ছিল ৬। মঙ্গলবার বুমরাহের বলে প্রথম শিকার হয় প্যাট কামিন্স। তারপর ১৮৮ রানে মহম্মদ সিরাজ আউট করে ক্যামেরন গ্রিনকে। মহম্মদ সিরাজ আবার আউট করে ন্যাথান লিও কে। রবিচন্দ্রন অশ্বিন আউট করে হেজেলউডকে। শেষ পর্যন্ত ১০৩.১ ওভারে সব কয়টি উইকেট পরে যায় অস্ট্রেলিয়ার, রান হয় ২০০।

তবে, অস্ট্রেলিয়ার প্যাট কামিন্স ও গ্রিল চেষ্টা করেছিল ম্যাচটাকে তাদের হাতে ধরে রাখতে। কিন্তু ভারতের অধিনায়ক অজিঙ্ক রাহানের অধিনায়কত্ব বলে দিল আজকের ম্যাচটা ভারতের। অজিঙ্ক রাহানে বলেছেন, তৃতীয় দিন আমাদের পক্ষে গেল। আমরা অস্ট্রেলিয়ার ৬ টা উইকেট নিতে পেরেছি। কিন্তু অস্ট্রেলিয়াও লড়াই করেছে। চারটি উইকেট ওদের আছে। আশা করছি চতুর্থ দিন ওদের উইকেট তুলে নিতে সক্ষম হব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!