আইএসএল – এ প্রথম জয় ইস্টবেঙ্গলের

0 0
Read Time:2 Minute, 47 Second

নিউজ ডেস্ক: আজ আবার বাংলার জয়। ইস্টবেঙ্গলের সঙ্গে ওড়িশার আইএসএল ফুটবল ম্যাচে আবারও বল কেড়ে নিজেদের জয় নিশ্চিত করল ইস্টবেঙ্গল। আগাগোড়াই কথায় আছে ওড়িশা নেহাতই শিশু , বাংলার কাছে। আজ আবারও তাই প্রমাণ করে দিল ইস্টবেঙ্গল। ৩ – ১ এ জয়ী হল এস সি ইস্টবেঙ্গল।

এস সি ইস্টবেঙ্গলের অ্যান্টনি পিলকিংটন, জ্যাকুয়েস ম্যাঘোমা এবং ব্রাইট এনখোবার অসাধারণভাবে তিনটি গোল করল। আজ ম্যাচের পর এস সি ইস্টবেঙ্গলের পয়েন্ট হল ৬। ব্রাইট এনখোবার আজকের খেলায় প্রথম গোল দিয়ে সকলের আকর্ষণে আসে। ব্রাইট এনখোবারের অসাধারণ বল কন্ট্রোল করার কৌশল, দৌড় ম্যাচের শুরু থেকেই চোখে পরেছিল দর্শকদের। ওদিকে গোলকিপার দেবজিত মজুমদার অসাধারণ ভাবে গোল বাঁচিয়েছেন, যা এস সি ইস্টবেঙ্গল সমর্থকদের নজর এড়ায়নি। বাম দিকে জ্যাকুয়েস ম্যাঘোমার দৌড়, আবার ডান দিক থেকে মহম্মদ রফিকের বলের সঙ্গে লড়াই করার অপ্রাণ প্রচেষ্টা ওদিকে মাঝখানে স্টেইনম্যানের দাপট আজ জয়ের ঝুলি ভরিয়ে দিল এস সি ইস্টবেঙ্গলের।

পরপর বেশ কয়েকটা ম্যাচে জয় না হওয়ার ফলে আজ বেশ চাপেই ছিল দল। তবে ম্যাচের শুরু থেকে দলকে কেমন যেন শক্তিশালী দেখাছিল। হয়তো তারই ফল দেখা দিল ম্যাচের শেষে।

ম্যাচের প্রথম হাফে ১৩ মিনিট পর প্রথম গোল দেয় এস সি ইস্টবেঙ্গল। রাজুর থ্রো থেকে বলকে হেড করে জালের দিকে ছুড়ে দিল অ্যান্টনি পিলকিংটন। তারপর ম্যাচের ৩৯ মিনিট পর স্টেইনম্যানের কাছ থেকে বল নিয়ে বাম পা দিয়ে জোড়াল শট দিল জ্যাকুয়েস ম্যাঘোমা। তারপর সেকেন্ড হাফের পর জ্যাকুয়েস ম্যাঘোমা মাঠ থেকে উঠে গিয়ে নামল ব্রাইট এনখোবার । তিনি ৮৮ মিনিটের মাথায় একটি গোল দেন। ওদিনে ওড়িশা এফসি ম্যাচ শেষ হওয়ার আগে একটা গোল দিয়েও কোনোভাবে নিজের জয়কে নিশ্চিত করতে পারল না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!