পিতৃবিয়োগের স্মৃতি উন্মাদনায় সিরাজ

0 0
Read Time:2 Minute, 15 Second

নিউজ ডেস্ক: দিনটা ছিল ভারত ও অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচের তৃতীয় দিন। সিডনির ক্রিকেট গ্রাউন্ডে তখন দেশের জাতীয় সঙ্গীত চলছে। এমন সময়ে প্রথম সারির ভারতীয় বোলার মহম্মদ সিরাজের চোখের কোণে দেখা গেল জল। আবেগ আপ্লুত হয়ে পরে ছিলেন তিনি। যা ফাঁকি দিতে পারেনি ক্যামেরাকে।

গত নভেম্বরে ভারত অস্ট্রেলিয়ার দ্বিতীয় টেস্টের সময় মহম্মদ সিরাজ হারিয়েছেন তার পিতা মহম্মদ ঘোউসকে। এমন সময় দলের অধিনায়ক কতটা মানসিক দিক থেকে শক্তি জুগিয়েছিলেন তাও বলতে শোনা গেছে মহম্মদ সিরাজকে।

একজন সামান্য অটো- রিক্সা চালক ছিলেন মহম্মদ ঘোউস। তবে ছেলেকে কোনো দিন অভাব দেননি তিনি। তাঁর স্বপ্ন ছিল ছেলে আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে দেখার।

রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের হয়ে যখন আরব উপদ্বীপে আইপিএল এ মত্ত ছিলেন মহম্মদ সিরাজ , তখনই তার পিতার শারীরিক অবস্থার অবনতি ঘটে। হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেই সময়ও মুখ তুলে খেলা চালিয়ে গেছিল সিরাজ।

মহম্মদ ঘোউস ভুগছিলেন ফুসফুসের সমস্যায়। এমন পরিস্থিতিতে যখন তার পিতার শারীরিক অবস্থা খারাপের দিকে যায় , তখন অস্ট্রেলিয়াতে টেস্ট ম্যাচের জন্য প্যাকটিস চলছিল, এমন পরিস্থিতিতে বিসিসিআই এর পক্ষ থেকে তাকে দেশে পরিবারের সঙ্গে দেখা করার সুযোগ করে দিয়েছিল। তবে আজকে তার চোখের অশ্রু প্রমাণ দিল মানসিক দিক থেকে কতটা পিতার জন্য ভেঙ্গে আছেন সিরাজ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!