জোড়া মুক্তি বাকি বলিউডে

1 0
Read Time:1 Minute, 55 Second

নিউজ ডেস্ক(তিয়াশা ঘোষ): বলিউডের দুটি বড় মাপের ছবির মুক্তি স্থগিত হয়ে আছে। তার মধ্যে একটি হলো ‘সূর্যবংশী’, আর একটা হলো ‘এইটিথ্রি’। দুটি সিনেমাতেই আছে রণবীর সিং। যদিও ‘সূর্যবংশী’ তে রণবীর সিং ছাড়াও আছেন অক্ষয়কুমার-অজয় দেবগণ এর মত বড় মাপের তারকারা। যা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শকরা।

জানা গিয়েছে, দর্শকদের জোড়া চমক দিতে, দোলের সময় ‘সূর্যবংশী’ সিনেমা হলে মুক্তি পেতে পারে। সঙ্গে থাকছে রণবীর সিং এর ‘এইটিথ্রি’র সিনেমাটিও। রোহিত শেট্টি ও কবীর খানের মতো বড় মাপের দুই পরিচালকের সিনেমার মুক্তি বাকি রয়েছে।

এই বিষয়ে রিলায়্যান্স এনটারটেনমেন্টের কর্ণধার শিবাশিস সরকার জানিয়েছেন, মার্চে ‘সূর্যবংশী’ এবং এপ্রিলে ‘এইটিথ্রি’ বড় পর্দায় নিয়ে আসার কথা চলছে। গত বছরে পরপর এই দুটো সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল। শিবাশিস পর্যবেক্ষণের রিপোর্টের ভিত্তিতে বলেছেন, এই বছর ক্রিসমাস আর নিউ ইয়ারে দর্শকরা হলে গিয়ে ‘টেনেট’ আর ‘ওয়ান্ডার উওম্যান ১৯৮৪’ ভালোই দেখেছেন , যা আমাদের জন্য ভাল খবর। এর উপর ভিত্তি করেই দোলের সময় ‘সূর্যবংশী’ বা ‘এইটিথ্রি’র মধ্যে যে কোনও একটা ছবি মুক্তি করতে চাইছি আমরা। হিসেব মতো ‘সূর্যবংশী’ই আগে মুক্তি পাওয়ার কথা। এবার দেখা যাক কি হয়।

Happy
Happy
100 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!