পুরুলিয়ার লোকেদের বাংলা বাঁচাতে ডাক, মুখ্যমন্ত্রীর

0 0
Read Time:2 Minute, 25 Second

নিউজ ডেস্ক: আজ পুরুলিয়ায় জনসভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সভা থেকে জনজাতির উদ্দেশ্যে তিনি বললেন , বিজেপির নেতারা আপনাদের ভুল- ভাল বুঝিয়ে ভোট নিয়ে দিল্লী পালিয়ে যাবে। এই করোনা পরিস্থিতিতে ওরা কি কেউ দেখেছে। আসলে বিজেপি ভোটের আগে মিঠাই খাওয়াবে, আর ভোট হয়ে গেলেই কাঁচ কলা খাওয়াবে। তিনি আরও বললেন , বিজেপির লোকেরা সব ফেক ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছাড়ে। ওদের একদম বিশ্বাস করবেন না।

তিনি বললেন , সায়নী নামক একটি মেয়েকে বিজেপি ধমকাচ্ছে। কেন? এত ক্ষমতা কোথা থেকে পায় বিজেপির লোকেরা ? ওরা উত্তরপ্রদেশে , বিহারে যেভাবে ধমকে বেড়াচ্ছে ভাবচ্ছে বাংলাতেও করবে। তিনি চ্যালেঞ্জ নিয়ে বিজেপির লোকেদের বললেন , ক্ষমতা থাকে তো আর সায়নী কেন , অন্য কোনো মানুষকে ধমকে দেখুক। এরপর তিনি বললেন ,ভোট এলেই বিজেপির বাংলার কথা মনে পরে?

এরপ তিনি সংবাদ মাধ্যমকে আক্রমণ করে বললেন , ওরা বলেছে এই নির্বাচনে তৃণমূল পাবে ১৫৮ টি আসন আর বিজেপি পাবে ৯২ টি আসন। জেনে রাখবেন , ওরা যত বলেছে তার থেকে ডবল আসন পাবে তৃণমূল এই নির্বাচনে।

তিনি বললেন , আমি চাই পুরুলিয়ায় হোটেল তৈরি হোক, ঢেলে বাজার তৈরি হোক, যাতে এখানকার ছেলে মেয়েদের বাইরে না যেতে হয়, তার জন্য সব ব্যবস্থা করেছি আরও করা হবে।

তিনি জনজাতিকে বললেন, বিজেপির কারাগার ভেঙে চুরমার করে দিন। এই বাংলাকে আপনারা বিক্রি হওয়া থেকে বাঁচান। বিজেপি চায় , বাংলাকে দখল করে পরাধীন করে তুলতে। যে চায় সে বিজেপিতে যাক, নিজের মাথা বিক্রি করুক। আমরা আমাদের চরিত্র বদল করব না এই শপথ নিচ্ছি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!