হুগলির পুরশুরা থেকে নারী সন্মান নিয়ে সক্রিয় মুখ্যমন্ত্রী

0 0
Read Time:2 Minute, 57 Second

নিউজ ডেস্ক: দুই টলিউড অভিনেত্রীর ওপর চড়াও হয়েছে বিজেপি। সম্প্রতি এক টেলিভিশন টক শো তে দুই টলিউড অভিনেত্রী যথাক্রমে সায়নী ঘোষ ও দেবলীনা দত্তে মূলত জয়শ্রী রাম ও গো মাংস প্রসঙ্গে নিজেদের বক্তব্য পেশ করলে বিজেপির বিশিষ্ট নেতাদের কাছ থেকে রেপ করার মত দুর্ধর্ষ মন্তব্যের সম্মুখীন হতে হয়।

অভিনেত্রী সায়নী ঘোষ এদিন টক শো এর মঞ্চ থেকে জয় শ্রী রাম ধ্বনি নিয়ে মন্তব্য করেন যে, জয় শ্রী রাম একটা ঠাকুরের নাম সেই নাম করা ভালো কিন্তু এই ধ্বনিকে ব্যাবহার করে লোককে ভয় দেখানোর মত স্বরে চিৎকার করা, হুংকার দেওয়া আমাদের বাংলার সংস্কৃতির মধ্যে পড়ে না। যার পর থেকেই আমরা দেখি টুইটারে ক্রমাগত বিজেপির সাংসদ তথাগত রায় সায়নী ঘোষকে নানা রকম ভাবে আক্রমণ করেন। এখানেই শেষ নয়, সায়নীর বিরুদ্ধে থানায় এফআইআর ও করেন তথাগত রায়।

ওদিকে একই টক শো তে পরের দিন অভিনেত্রী দেবলীনা দত্ত যান এবং সেখানে গো মাংস নিয়ে কথা উঠলে, দেবলীনা নিজে নিরামিষ ভোজী হলেও নবমীর দিন অনুষ্ঠানে উপস্থিত অনিন্দ্য চটটোপাধ্যায়ের বাড়িতে গিয়ে গো মাংস রান্না করে পরিবেশন করতে তার কোনো সমস্যা নেই। আর এর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়েন। শুধু দেবলীনা দত্তই নয়, তার স্বামীর পোস্টে কমেন্ট করে জানতে চাওয়া হয়, কত রেট দেবলীনার সঙ্গে গণধর্ষণের হুমকিও দেওয়া হয়।

আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হুগলির পুরশুরায় জনসভা করতে গিয়ে বিজেপির বিরুদ্ধে আক্রমণ চড়িয়ে এই প্রসঙ্গে বললেন, ওদের এত বড় সাহস ওরা বাংলার মা বোনের সম্মান নিয়ে টানাটানি করবে? একটা কোনো মেয়ের গায়ে হাত দিয়ে দেখাক না! তারপর আমি দেখিয়ে দেব মমতা ব্যানর্জি কি আর পশ্চিমবঙ্গটা কি! এরপর তিনি জনজাতির উদ্দেশ্যে বললেন, লাল চুন কানে দুল পড়া লোক যদি বোমা বন্দুক বের করে, তাহলে আপনারা তাদের হাতা খুন্তি দিয়ে ভালো করে রান্না করতে পারবেন না!

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!