একই পরিবারের ৩ জনের ঝুলন্ত দেহ উদ্ধার

0 0
Read Time:3 Minute, 3 Second

নিউজ ডেস্ক: ফের রহস্যমৃত্যু শহরে। সাত সকালে জোকা থেকে উদ্ধার একই পরিবারের ৩ জনের দেহ। বাবা, মা ও ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। জোকার মণ্ডলপাড়ার ঘটনা। প্রতিবেশীরা জানিয়েছেন বুধবার সকালে কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না বাড়িটি থেকে। অনেক ডাকাডাকির পরেও কারোর সাড়া না পেয়ে তাঁরা পুলিশে খবর দেন। ঠাকুরপুকুর থানার পুলিশ এসে বাড়ির দরজা ভেঙে তিন জনের দেহ উদ্ধার করেন।

পুলিশ সূত্রে খবর, ছাদের পাশে একটি ঘরে ঝুলছিল তিনটি দেহ। চন্দ্রব্রত মণ্ডল (৫০), মায়ারানি মণ্ডল (৪৫) ও সুপ্রিয় মণ্ডল (২৮)। তাঁরা আত্মঘাতী হয়েছেন না খুন করা হয়েছে এই নিয়ে এখনও ধন্ধ রয়েছে। খুন করে তাঁদের ঝুলিয়ে দেওয়া হতে পারে। এমনও আঁচ করছে পুলিশ। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

কীভাবে একসঙ্গে ৩ জন মারা গেলেন সেটাও তদন্ত করে দেখা হচ্ছে। প্রতিবেশীদেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পরিবারের সঙ্গে কারোর শত্রুতা ছিল কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে। যদিও এখনও পর্যন্ত তেমন কোনও সন্দেহ জনক তথ্য পুলিশের হাতে আসেনি। ঘটনাটিকে স্বাভাবিক আত্মহত্যার ঘটনা মানতে নারাজ পুলিশ। পরিবারের ব্যাকগ্রাউন্ড জানতে তথ্য অনুসন্ধান শুরু করে দিয়েছেন তদন্তকারীরা।
শেষবার তাঁদের ফোনে কে ফোন করেছিলেন, এবং কাদের সঙ্গে শেষবার কথা হয়েছিল পরিবারের তিনজনের সেটা খতিয়ে দেখছে পুলিশ। তিন জনের মোবাইল ফোনই বাজেয়াপ্ত করা হয়েছে। ফোনের কললিস্ট খতিয়ে দেখা শুরু করেছেন তদন্তকারীরা। শেষবার যাদের সঙ্গে কথা হয়েছিল পরিবারের তিন জনের তাদের ডেকে জেরা করা হতে পারে বলে মনে করা হচ্ছে। পাখির ব্যাবসা করতেন তাঁরা। তিন চারদিন আগে সব পাখি বিক্রি করে দেন তাঁরা। পরিকল্পনা করেই আত্মহত্যা বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। আত্মীয়দের দাবি কোনও অশান্তি তাঁদের পরিবারে ছিল না। বাজারে ধার দেনা হয়ে যাওয়ার কারণেই তাঁরা আত্মহত্যার পথ বেছে নেন বলে জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!