মালদার সভা থেকে বিজেপিকে চ্যালেঞ্জ

0 0
Read Time:3 Minute, 12 Second

নিউজ ডেস্ক: রায়গঞ্জের পরেই মালদার ইংরেজবাজারে সভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সভা থেকে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, মালদায় কোনও আসন নেই, তাই দুঃখ পাই। মালদায় কি হাত খালিই থাকবে আমাদের? এবার আমি শূন্য হাতে ফিরে যেতে আসিনি।

মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, একমাত্র বাংলাই বিনামূল্যে রেশন দেয়। বিনামূল্যে রেশন পেতে তৃণমূলকেই ভোট দিন। স্বাস্থ্যসাথী প্রকল্পে বিকল্প একটা কার্ড থাকছে। ওই কার্ড দিয়েও বিনামূল্যে চিকিৎসা পরিষেবা পাবেন।

মালদার সভা থেকে এই দিন তিনি আরও জানিয়েছেন, বিজেপি বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে দাঙ্গা বাধায়। বাংলা বিজেপিকে লুঠ করতে দেব না। বাংলায় কৃষকরা আমার সম্পদ, লুঠ করতে দেব না। বাংলাকে কিছুই দেয় না কেন্দ্র, শুধু মিথ্যে বলে।

তিনি আরও জানিয়েছেন, আমফানে ক্ষতিগ্রস্তদের আমরাই সাহায্য করেছি। স্কুল বন্ধ, তাই মিড ডে মিল বাড়িতে পাঠিয়ে দিই। মালদায় সিভিক ভলান্টিয়ারদের সমস্যার কথা জানি। সিভিক ভলান্টিয়ারদের সমস্যার সমাধান করে দেব।

সভা থেকে এই তৃণমূল সুপ্রিম জানিয়েছেন, বিজেপি ফেক ভিডিও তৈরি করে সোস্যাল মিডিয়ায় ছড়াচ্ছে। ফেক ভিডিও তৈরি করে দাঙ্গা লাগাচ্ছে, সতর্ক থাকুন। দেশে কারও স্বাধীনতা নেই। বাবুরা এখন আবার রথযাত্রা করছেন। হিন্দু দেব-দেবীদের নিয়ে কোনও জ্ঞান নেই বিজেপির। ধর্মকে অসম্মান করা মানে আত্মাকে অসম্মান করা।

মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, বিজেপি ১৫ লক্ষ টাকা দেব বলে ভোট নিয়ে পালাল। মৌসমের বিরুদ্ধে অপপ্রচার করে হারানো হয়েছে। ভোট এলেই বিজেপি শুধু টাকা বিলিয়ে যায়। টাকা দিতে এলে টাকা নিন, কিন্তু তৃণমূলকেই ভোট দিন।

এই দিন তিনি আরও জানিয়েছেন, গায়ের জোরে মমতাকে হারানোর ক্ষমতা বিজেপির নেই। দিল্লি-গুজরাত থেকে বাংলা কন্ট্রোল করতে চাইছে। সিপিএম-কংগ্রেসের সঙ্গে বিজেপির সমঝোতা আছে। সিপিএম-কংগ্রেসকে একটাও ভোট দেবেন না। এবার আরও বেশি আসন নিয়ে ক্ষমতায় আসবে তৃণমূল। বাংলায় জিতব, দেশকে দেখব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!