দলের থেকে গাদ্দার, মীরজাফর চলে গিয়ে বেঁচে গেছি

0 0
Read Time:2 Minute, 26 Second

নিউজ ডেস্ক: পূর্ব মেদিনীপুর সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী। সেখানে গিয়ে তিনি খেজুরীতে তিনি ভোট প্রচারে যান এবং সেখান থেকে তিনি জানিয়েছেন, খেজুরি, চণ্ডীপুর পাশে না থাকলে নন্দীগ্রাম আন্দোলন সফল হত না। তেখালি ব্রিজে আমাকে লক্ষ্য করে গুলি করা হয়। বাংলায় এসে বড়বড় কথা বলছেন মোদি। ৭ বছর সরকারে থেকে কী করেছেন? নিজের নামে স্টেডিয়াম করেছেন। এরপর হয়ত দেশটাও নিজের নামে করে নেবেন।

এদিন তৃণমূল নেত্রী আরও জানিয়েছেন, সরকারে এলে দ্বিগুণ শিক্ষক নিয়োগ করা হবে। জেলায় জেলায় মেডিক্যাল কলেজ তৈরি করা হবে। জেলায় জেলায় বিশ্ববিদ্যালয় তৈরি হচ্ছে। ক্ষুদ্র শিল্পে ৫ লক্ষ কোটির বিনিয়োগ হবে, কাউকে বাইরে যেতে হবে না। বাংলায় এনপিআর করতে দেওয়া হবে না। এখন ৭দিনের মধ্যে কাস্ট সার্টিফিকেট দেওয়া হচ্ছে। দুয়ারে সরকারে আবেদনের মধ্যে দিয়ে আরও ২৫ লক্ষ বাড়ি হবে।

খেজুরীর সভা থেকে মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, হলদিয়ায় আগে কয়েকজনের তাণ্ডব চলত। গদ্দার, মিরজাফররা চলে গেছে, বেঁচে গেছি। আগে পূর্ব মেদিনীপুরে আসতে দেওয়া হত না। এখানে আগে গদ্দারদের জমিদারি চলত। করে খাওয়ার জন্য আজ বিজেপিতে গেছে। বলছে ২০১৪ থেকে বিজেপির সঙ্গে যোগাযোগ। বাংলা এগিয়ে গেছে বলে বিজেপির হিংসা হচ্ছে। পিএম কেয়ার্স, নোটবন্দির টাকা কোথায় গেল? উজ্জ্বলার টাকা খেয়েছে বিজেপি, দুর্নীতিতে ভরে গেছে। গ্যাসের দাম ৮০০ টাকা, ডিজেল-পেট্রোলের দাম বেড়ে গেছে। কৃষকরা প্রায় ১ বছর ধরে আন্দোলন চলছে। নির্বাচনের সময় মৎস্যজীবীদের কথা বলছেন। ভোটের পর সব মাছ লুঠ করে নেবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!