কেন্দ্রীয় সরকারকে হাত দিতে দেবো না আপনাদের জমিতে, আপনাদের জমি আপনাদেরই থাকবে

0 0
Read Time:2 Minute, 39 Second

নিউজ ডেস্ক: গতকাল বাকুড়ায় সভা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার পাল্টা আজ বাকুড়ায় তিনটি সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গে তিনি প্রথম সভা করেছেন কুলতলিতে। সেখান থেকে তিনি বিজেপিকে কটাক্ষ করে জানিয়েছেন, বাংলায় বহিরাগত গুন্ডাদের পাঠিয়েছে। আগে খুন হত। এখন শুধুই শান্তি। বিনা পয়সায় গ্যাস দিতে হবে। সব বিক্রি হয়ে যাবে। খাবেন কী?
আপনার ব্যাঙ্কের টাকা বিজেপি খেয়ে নেবে। তারকেশ্বর বিষ্ণুপুরের লাইন আমি করে দিয়েছিলাম। কোতলপুরে বিজেপি কোতল করা ছাড়া কী করত। ৭২ হাজার কোটির টাকা শিল্প ইন্ডাস্ট্রি তৈরি হবে। বাঁকুড়ার ছেলে মেয়েরা পড়াশোনায় অনেক ভাল। বাঁকুড়ায় মাল্টি সুপার হাসপাতাল আছে।

এদিন মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, ওরা নির্বাচনের আগে অনেক কথা বলে, আর নির্বাচন শেষ হলে পালিয়ে যায়। বাড়িতে বাড়িতে পাইপ দিয়ে জল পৌঁছে দেব। বাকুড়ার জমিগুলো উর্বর করব। ২৫ লক্ষ ছেলেমেয়েদের গ্রামীন কাজ হবে ১০০ দিনের কাজে। অন্যতম বৃহৎ জল প্রকল্প হচ্ছে বাঁকুড়ায়। ১২১৮ কোটি টাকা দিয়ে বাঁকুড়াতে বৃহৎ জল সরবরাহ প্রকল্প। বাঁকুড়াতে ৫৮ হাজার কোটি টাকা দিয়ে জল প্রকল্পের ব্যবস্থা। বাড়িতে বসে কাজের জন্য বাড়িতে লোন দেওয়া হল।

তিনি আরও জানিয়েছেন, আমার দলের ইলেকটেট মেম্বারদের ৪০ শতাংশ সংরক্ষণ রয়েছে। তোমাদের কাসুন্দি ঘেঁটে লাভ নেই, শুধু মমতা বন্দ্যোপাধ্যায়কে টুকলি কর। আমরা কেন্দ্রীয় সরকারকে আপনার আলুতে হাত দিতে দেব না। আপনার জমি আপনার থাকবে। আপনার আলু আপনার থাকবে। মনে রাখবেন সিপিএম বিজেপির সঙ্গে ডিল করেছে। ইতিহাস-ভূগোল বন্ধ করে দিচ্ছে। ৪০ কোটি টাকা ৩০০ ট্রেনের ভাড়া দিয়ে বাইরে থেকে লোক এনেছি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!