ভোট প্রচার থেকে শীতলকুচির ঘটনায় দুঃখ প্রকাশ’ প্রধানমন্ত্রীর

0 0
Read Time:2 Minute, 42 Second

নিউজ ডেস্ক: একদিকে রাজ্যে অনুষ্ঠিত হচ্ছে চতুর্থ দফা বিধানসভা নির্বাচন। অন্যদিকে শিলিগুড়িতে জনসভা করলেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি। জনসভায় শীতলকুচিতে গুলি চলার ঘটনায় দুঃখপ্রকাশ করলেন নরেন্দ্র মোদি। চতুর্থ দফার ভোট চলাকালীন এভাবে নিরীহ মানুষদের প্রাণ যাওয়া অত্যন্ত দুঃখজনক বলে অভিহীত করেন তিনি। এর পরে তিনি আবারও তৃণমূল কংগ্রেসকে কথা কুকুরের জানিয়েছেন, এর মধ্যে কোচবিহারে যা হয়েছে, তা অত্যন্ত দুঃখের। যাঁদের মৃত্যু হয়েছে, তাঁদের মৃতুতে দুঃখপ্রকাশ করছি। বিজেপির সমর্থন দেখে দিদি ও তাঁর গুন্ডাদের ভয় পেয়ে গিয়েছে। কুর্সি বিদায় আসন্ন বুঝে দিদি এতটা নীচে নেমেছে। কিন্তু দিদি, টিএমসি, গুন্ডাদের সাফ বলে দিতে চাই, দিদি আর টিএমসির মনমানি বাংলায় চলতে দেওয়া যাবে না। আমি কমিশনকে বলব কোচবিহারে যা হয়েছে, দোষীদের বিরুদ্ধে কড়া থেকে কড়া ব্যবস্থা নেওয়া হোক।

এদিন প্রধানমন্ত্রী আরও জানিয়েছেন, আমি সোশ্যাল মিডিয়াতে একটা ভিডিও দেখলাম। ওই ভিডিওতে দিদির কাছের বাংলার ট্যুরিজম মন্ত্রী পাশের বিধায়ক লোককে ধমকাচ্ছেন। উনি বলছেন, বিজেপিকে ভোট দিলে তুলে বাইরে ফেলে দেওয়া হবে। এই ভাষা আপনারা সমর্থন করেন। এই ধমকি আপনারা সমর্থন করেন। আমি প্রধানমন্ত্রী বলে একজনকে বলতে পারি আপনাকে তুলে ফেলে দেব। আইনের শাসন আছে। কিন্তু দিদির মন্ত্রী ক্যামেরার সামনেই হুমকি দিচ্ছেন।

মুখ্যমন্ত্রী কে খোঁচা দিয়ে প্রধানমন্ত্রী জানিয়েছেন, দিদি আপনি বাংলার লোকের ভাগ্য বিধাতা নন। তাই বাংলার লোক সিদ্ধান্ত নিয়েছে, আপনাকে যেতেই হবে। বাংলার জনতা আপনাকে বের করেই দম নেবে। দিদি মনে রাখবেন, আপনি একা যাবেন না। আপনার পুরো টিমকেই এই জনতা সরিয়ে দেবে। আপনার সঙ্গে সঙ্গে এই তোলাবাজ, সিন্ডিকেট, কাটমানি সব যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!