ভিডিও কনফারেন্সে শীতলকুচির মৃতদের পরিবারের সঙ্গে কথা বললেন মুখ্যমন্ত্রী

0 0
Read Time:1 Minute, 56 Second

নিউজ ডেস্ক: এদিন সাংবাদিক বৈঠক এর মাঝে মুখ্যমন্ত্রী গতকাল শীতলকুচিতে সেনাবাহিনীর হাতে নিহতদের পরিবারের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেন। মৃত মনিরুল জেমন এর বাড়ির লোক জানান যে তিনি ভুতের লাইনে দাঁড়িয়ে ছিলাম সেখানে সেনাবাহিনী ঝামেলা শুরু করায় তারা প্রথমে পালিয়ে যায় পরবর্তী পরিস্থিতি শান্ত হয় আবার ভোট দিতে লাইনে ফিরে এলে তাকে গুলি করে হত্যা করা হয়। বলেন আমরা সাধারন মানুষ আমাদের শরীরে কি করে। পরিবার আরো জানায় যে মনিরুলের ৪৫ মাসের ছোট শিশু রয়েছে। এবং ইউনিয়নের বাড়িতে রয়েছে মা বাবা ছোট ভাই এবং স্ত্রী।

মৃত হামিদুল হক – এর বাড়ির লোক জানান, যে হামিদুলের একটি তিন বছরের শিশু রয়েছে এবং তার স্ত্রী এখন গর্ভবতী। নিরপরাধ কোন অন্যায় করেননি লাইনে দাঁড়িয়ে ছিলেন তখন তার ওপর গুলি চালায় কেন্দ্রীয় বাহিনী। কথা বলতে বলতে হামিদুল হকের বাড়ির নজরে কান্নায় ভেঙে পড়লেন মুখ্যমন্ত্রীকে দেখে।

মুখ্যমন্ত্রী তাদের সঙ্গে কথা বলে তাদের আশ্বস্ত করেন।বলেন, আমি আছি আমি সমস্ত ব্যাপারটা দেখে নিচ্ছি এবং মৃতদেহের ন্যায় বিচারের জন্য আমরা তো যতটা যা করার করব। তিনি জানিয়ে দেন, মৃতদের পরিবারের সমস্ত খরচা বহন করবে প্রশাসন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!