কমিশন পক্ষপাতদুষ্ট কাজ করছে, এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হবে রাজ্যের শাসক দল

0 0
Read Time:2 Minute, 23 Second

নিউজ ডেস্ক: শনিবার সকালে বোলপুর থেকে সাংবাদিক বৈঠক করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনের প্রথম দিন থেকেই তার মুখে শোনা যাচ্ছে নিরপেক্ষভাবে ভোট করাচ্ছে না কমিশন। তারা বিজেপি হয়ে কাজ করছে। এদিন মুখ্যমন্ত্রী বললেন, আর দুই দফা ভোট বাকি আছে বাংলায়। এই ভোটটা মিটুক , তারপর আমরা দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের দ্বারস্থ হব। কমিশন যাতে নিরপেক্ষভাবে ভোটের ব্যবস্থা করে তার জন্য। তিনি আরও বলেন, অনেক বেশি মাথা নত করে ফেলেছি আমরা আর নয়, নিজেদের সম্মান ক্ষয় করেছি অনেক, এবার নিজেদের প্রাপ্যতা অর্জনের জন্য সুপ্রিম কোর্টের দ্বারস্থ হব।

পক্ষপাতিত্ব করছে কমিশন। এই দাবি প্রথম নয় রাজ্যের শাসক দলের। মুখ্যমন্ত্রী বললেন, এর আগেও ২০১৬ সালের নির্বাচনের সময়ও একই জিনিস দেখেছি আর সহ্য নয়। এবার এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে। নির্বাচন কমিশনের আধিকারিক সুদীপ জেরিনের সঙ্গে জেলা পুলিশের উচ্চ পর্যায়ে আধিকারিকের কথোপকথনের হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে এনে এদিন মুখ্যমন্ত্রী সাংবাদিকদের দেখান, নির্বাচন কমিশন কিভাবে পক্ষপাতদুষ্ট কাজ করছে। কমিশন কিভাবে নির্বাচনের আগে বাংলার দাপুটে নেতাদের বন্দী করে রাখার ষড়যন্ত্র করছে কমিশন জেলা পুলিশের সঙ্গে।

এ ক্ষেত্রে মুখ্যমন্ত্রী, শুধুমাত্র কমিশনের দিকে আঙুল তোলেননি, রাজ্য পুলিশের একাধিক উচ্চপদস্থ আধিকারিকের দিকেও আঙ্গুল তুলেন। তারাও কমিশনের কথা মতো কাজ করছে বলে দাবি করেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!