রাজ্যপাল এবং তাঁর স্ত্রী নিলেন করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ

0 0
Read Time:2 Minute, 11 Second

নিউজ ডেস্ক: গভর্নর জগদীপ ধনকর আলিপুর কমান্ড হাসপাতালে স্ত্রীর সাথে কোভিড ভ্যাকসিন নিতে এসেছিলেন।

তিনি বললেন, আমি অজিত মিলাকান্দ এবং তার দলের কাছে ৬ সপ্তাহ পরে কোভিশিল্ডের দ্বিতীয় ডোজ তৈরি করার জন্য কৃতজ্ঞ। আমি এবং আমার স্ত্রী কৃতজ্ঞ, খুব কার্যকরভাবে এটি পরিচালনা করেছেন তারা। আমি এই উপলক্ষে সকলের কাছে আবেদন করব কোভিড চ্যালেঞ্জকে পরাস্ত করার সর্বোত্তম উপায় হল এক হয়ে কাজ করা। আমাদের অবশ্যই নেতিবাচকতা থেকে দূরে থাকতে হবে। চ্যালেঞ্জটি বিশাল কিন্তু সর্বোচ্চ স্তরে থেকে সমস্ত সম্ভাব্য পদক্ষেপ নেওয়া হচ্ছে। আমাদের পক্ষে ইতিবাচকতায় বিশ্বাস করার সময় এসেছে। আমি বিশেষত গণমাধ্যমের কাছে ইতিবাচক দিকগুলি তুলে ধরার জন্য আবেদন করব। আমাদের হাসপাতালগুলিও প্রচণ্ড চাপের মধ্যে রয়েছে এবং আমি নিশ্চিত যে আমরা সর্বদা দেশকে প্রথমে রাখার জন্য কাজ করব।

কোভিড হল সমগ্র মানবতার জন্য চ্যালেঞ্জিং। আমাদের অবশ্যই মনে রাখতে হবে যে ভারত একটি জনবহুল দেশ। আমাদের মধ্যে বৈচিত্র্যের মধ্যে ঐক্য রয়েছে।

রাজ্য প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে। কেন্দ্রীয় সরকার প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে। আমরা সবাই দেখেছি যে প্রধানমন্ত্রী কীভাবে সমস্ত পরিষেবা সরবরাহকারীদের সাথে অসংখ্য সভা করেছেন। পুরো সিস্টেমটি প্রস্তুত। আমি আপনাদের সকলকে সতর্কতা অবলম্বন করার জন্য অনুরোধ করব এবং আমি নিশ্চিত যে এটি কাটিয়ে ওঠা সময়ের ব্যাপার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!