দরিদ্র মানুষের জন্য লকডাউন করা হবে না, মমতা বন্দ্যোপাধ্যায়

0 0
Read Time:2 Minute, 3 Second

নিউজ ডেস্ক: মন্ত্রিসভার শপথ নেওয়ার পর নবান্নে সাংবাদিক বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সাধারণ মানুষকে ধন্যবাদ জানিয়ে বৈঠক শুরু করেন। তিনি বললেন, তৃতীয়বার ক্ষমতায় আনার জন্য মা, মাটি, মানুষকে কৃতজ্ঞতা জানাচ্ছি। সব ধর্মের মানুষ সমর্থন জানিয়েছেন। আমরা কোনো বিভেদ চাই না, ঐক্য চাই।

এরপরই রাজ্যের কোভিড পরিস্থিতি নিয়ে মুখ খোলেন মুখ্যমন্ত্রী। তিনি জানান, রাজ্যে এখনই লকডাউন হচ্ছে না। কারণ লকডাউন হলে সাধারণ মানুষের অসুবিধা হবে। দরিদ্র মানুষ না খেতে পেয়ে মারা যাবেন, সেটা আমরা চাই না।

এরপরই মুখ্যমন্ত্রী আবেদন জানান, যাতে মেডিক্যাল কলেজগুলিতে অক্সিজেন সেন্টার তৈরি করে। পাশাপাশি তাঁর আবেদন করেন, বড় কর্পোরেট সংস্থাগুলো যেন এগিয়ে আসেন এই কাজে সরকারের পাশে।

এদিনের বৈঠক থেকে কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করেন। তিনি বলেন, কেন্দ্রীয় সরকার টাকা, টিকা কিছু দিয়েই সাহায্য করছে না। ৩ কোটি টিকা চেয়ে পেয়েছি কিন্তু পেলাম মাত্র ১ লক্ষ। কেন্দ্রীয় সরকার কেন ৩০ হাজার কোটি টাকা খরচ করেও টিকা দিতে পারছে না, জানি না। আমি প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছি। কেন্দ্র থেকে আমাদের জানানো হয়েছে, কোভিড সরঞ্জামে জিএসটি নেওয়া হচ্ছে না, কিন্তু কোথাও কোথাও নেওয়া হচ্ছে আমি জানি।

Happy
Happy
100 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!