দুয়ারে অক্সিজেন প্রকল্প, উদ্বোধনে ফিরহাদ হাকিম

0 0
Read Time:2 Minute, 0 Second

নিউজ ডেস্ক: করোনা রোগীদের পাশে দাঁড়াতে এগিয়ে এল এবার দক্ষিণ কলকাতার চেতলা অগ্রণী ক্লাব। আজ তারই উদ্বোধন করতে গেলেন ক্লাব সভাপতি তথা বর্তমান পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম।

চেতলা অগ্রণী ক্লাবের তরফ থেকে এদিন জানানো হয়, বাড়িতে থাকা করোনা রোগীর হঠাৎ অক্সিজেনের প্রয়োজন হলে এই ক্লাবের সদস্যরাই সেই বাড়িতে পৌঁছে দেবেন অক্সিজেন কনসেনট্রেটর। তাও আবার সম্পূর্ণ বিনামূল্যে। অর্থাৎ গাড়ি ভাড়া সহ অন্যান্য খরচ ক্লাব থেকেই বহন করা হবে।

এই বিষয়ে ফিরহাদ হাকিম জানান, ক্লাবের সদস্যরাই অক্সিজেন কনসেনট্রেটর রোগীর বাড়িতে পৌঁছে দেবে। এই পরিষবা দেওয়া জন্য কোনও খরচ করতে হবে না রোগীকে। এই সব অক্সিজেন কনসেনট্রেটর গুলো আমরা ডোনেশন হিসেবে পেয়েছি। আপাতত আমাদের হাতে রয়েছে ২০টি অক্সিজেন কনসেনট্রেটর। পরে প্রয়োজন সংখ্যা আরও বাড়ানো হবে।

মানুষের দুয়ারে অক্সিজেন পৌঁছে দেওয়ার বিষয়টি এলাকার পোস্টার, ব্যানারের মাধ্যমে প্রচার করা হবে, এমনটাই জানালেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, ব্যানারের ফোন নম্বরে ফোন করলেই আমরা অক্সিজেন কনসেন্ট্রেটর দিতে শুরু করব। দশদিন অক্সিজেন কনসেনট্রেটর রোগীর কাছে রাখা হবে। আরও কিছু দিন ওই অক্সিজেন কনসেনট্রেটর এর প্রয়োজন হলে তার জন্য আলাদা করে আবেদন করতে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!