৬ মাসের শিশু সহ উদ্ধার হলো মানসিক ভারসাম্যহীন বাবা

0 0
Read Time:2 Minute, 41 Second

নিউজ ডেস্ক: এই কঠিন পরিস্থিতিতে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি ৬ মাসের এক শিশুকে নিয়ে রাস্তায় বসে সকলকে জানাচ্ছিলেন যে শিশুটিকে যাতে নিয়ে যাওয়া হয়। ঘটনাটি ঘটেছে আজ সকাল সকালে এলগিন রোডে। ৬ নং এলগিন রোড থেকে উদ্ধার করা হয় শিশু।

৬ মাসের শিশুপুত্রকে নিয়ে রাস্তায় বসে থাকতে দেখা যায় এক ব্যক্তিকে। তিনি পথচলতি মানুষকে বারবার করে শিশুটিকে নিয়ে নেওয়ার জন্য অনুরোধ করতে থাকেন। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

আমাদের প্রতিনিধির সাথে কথা বললেন কাউন্সিলর অসীম বোস শুনুন অডিও রেকর্ড

ঘটনাস্থলে এসে উপস্থিত হন, স্থানীয় কাউন্সিলর অসীম বোস। তার পর তিনি খবর দেন ভবানীপুর থানায়।

স্থানীয় কাউন্সিলর অসীম বোসের থেকে জানা গিয়েছে যে, পুরো ঘটনাটির ফেসবুক লাইভ করা হয়েছে। এছাড়াও তিনি আরও জানিয়েছেন, সকাল সাড়ে ১০টা নাগাদ শিশুটিকে দেখা যায় এক ব্যক্তির কোলে। ওই ব্যক্তি নিজেকে জয়দীপ সেন বলে পরিচয় দিয়েছিলেন। মাটিতে শুয়ে ছিলেন তিনি। পাশে ছিল শিশুটি। স্থানীয় বাসিন্দাদের প্রশ্নে তিনি নিজেকে সুপ্রিম কোর্টের আইনজীবী বলে পরিচয় দেন। কিন্তু, বাড়ির ঠিকানা বলতে পারেন না। ওই ব্যক্তির পরনে ছিল সাদা জামা, থ্রি কোয়ার্টার প্যান্ট, গলায় সোনার চেন, পকেটে ছিল কয়েকটি ৫০০ টাকার নোট। বাচ্চাটাকে ওখানেই ফেলে রেখে চলে যাচ্ছিলেন ওই লোকটি। স্থানীয় বাসিন্দাদের তার গতিবিধিতে সন্দেহ মনে হওয়ায় তাকে একটি জায়গায় বসায় এবং খবর দেওয়া হয় স্থানীয় কাউন্সিলরকে সঙ্গে খবর দেওয়া হয় ভবানীপুর থানায়। ইতিমধ্যেই জানা গিয়েছে যে, ওই ব্যক্তির পরিবারের লোকেরা যোগাযোগ করেছেন। তারা আসছেন শিশুটিকে উদ্ধার করতে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
100 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!