চিত্তরঞ্জনে খুনের হত্যার মামলায় হদিশ পাওয়া যায়নি দুষ্কৃতীদের, চিত্তরঞ্জন থানার সামনে বিক্ষোভ প্রদর্শন

0 0
Read Time:2 Minute, 48 Second

নিউজ ডেস্ক: চিত্তরঞ্জন ফতেপুর এলাকায় ৫৩ নম্বর রাস্তার ৬ বি কোয়ার্টারের বাসিন্দা ৪৭ বছরের আনন্দ বাবুকে ১৫ মে সকালে চিত্তরঞ্জন শহরের মধ্যে কর্নেল সিং পার্কে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তার শরীরে অন্তত আটটি গুলি করা হয়েছিল।সেই সময় তিনি নিজের মারুতি গাড়ির চালকের আসনে বসে ছিলেন।
চিত্তরঞ্জন শহরের ভয়ঙ্কর এই হত্যাকাণ্ড মানুষের মনে আতঙ্ক সৃষ্টি করেছে। আর এই রেলকর্মী তথা জনপ্রিয় শিক্ষক আনন্দ কুমার ভাটের নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা নয় দিন পেরিয়ে গেলেও এখনো পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। কে বা কারা খুন করেছে সেই বিষয়ে তদন্তের অগ্রগতিও খুব একটা হয়নি।আর এই খুনের ঘটনার পরিপ্রেক্ষিতে চিত্তরঞ্জন মেন্স কংগ্রেস – এন এফ আই আর, আই এন টি ইউ সি র পক্ষ থেকে দোষীদের দ্রুত ধরার দাবি জানিয়ে চিত্তরঞ্জন থানায় বিক্ষোভ দেখায়।এদিন এই বিক্ষোভে করোনার কথা মাথায় রেখে সরকারি নিয়ম মেনেই আই এন টি ইউ সি’র সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ সিং সহ নেপাল চক্রবর্তী, স্বপন কুমার লাহা, সঞ্জীবকুমার শাহি, বিপ্লব চৌধুরি সহ অনেকেই উপস্থিত ছিলেন।
তবে চিত্তরঞ্জন থানার পুলিশ জানিয়েছে দ্রুতগতিতে তদন্ত চলছে। এই ঘটনার বিশেষভাবে তদন্ত করার জন্য সিআইডির একজন স্পেশাল অফিসার নিযুক্ত হয়েছেন। তাছাড়া পুলিশ নিজের মত করে তদন্ত চালিয়ে যাচ্ছে।পুলিশ মৃত আনন্দ কুমারের মােবাইলের কল লিস্ট খতিয়ে দেখছেন এবং তার টিউশনির বেশকিছু ছাত্র – ছাত্রীও অভিভাবকদের এবং চিত্তরঞ্জন রেল কারখানার সহকর্মীদের ডেকে জিজ্ঞাসাবাদ করেছে কিন্তু নির্দিষ্ট কোন সূত্র এখনাে হাতে পায়নি বলে জানা গেছে।তবে পুলিশের আশ্বাস সমস্ত দিক তারা তদন্ত করে দেখছে এবং অতি দ্রুত অপরাধীদের শনাক্ত করে আয়ত্তে নেওয়া যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!