সর্বভারতীয় তৃণমূলের সম্পাদকের দায়িত্ব নিয়ে আজ মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

0 0
Read Time:3 Minute, 16 Second

নিউজ ডেস্ক: তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদের নতুন দায়িত্ব পাওয়া পর সোমবার সাংবাদিকদের মুখোমুখি হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি নানা রকম প্রশ্নের জবাব দিলেন।

তৃতীয় বারের জন্যও তৃণমূল সরকারের জয়ের জন্য প্রথমেই অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, বাংলার মানুষ প্রমাণ করেছে মমতা বিকল্প বাংলায় নেই। যেভাবে মানুষের সমর্থন পেয়েছি, ফল ঘোষণার পরদিন থেকে ১ লাখ ইমেল তৃণমূল কংগ্রেসের মেলবক্সে এসে পৌঁছেছে। এমন কোনও রাজ্য নেই যেখানে থেকে মানুষ তৃণমূলকে ধন্যবাদ জানায়নি। বাংলা আজ যা ভাবে ভারত তা কাল ভাবে। গোটা দেশকে পথ দেখিয়েছে। বহিরাগতদের কাছে বাংলার মানুষ মাথ নত করেনি।

ইয়াস পরবর্তী ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে রাজ্যে আগত কেন্দ্রীয় দলকে কটাক্ষ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, যেখানে গঙ্গায় লাশ ভাসছে সেখানে টিম পাঠাচ্ছে না কেন্দ্র। এইসব টিম আসছে বাংলায়। আমপানের সময়েও এসব করা হয়েছিল। মালদায় লাশ এসেছে বিহার থেকে। এর দায় কে নেবে? আসলে ওরা নিজেদের হার হজম করতে পারছে না।

এরপর তিনি তৃণমূলের পরিবারতন্ত্রের অভিযোগের প্রসঙ্গ তুলে বলেন, আমি বিজেপিকে, অমিত মালব্যজিকে বলব, দিল্লি গিয়ে নেতাদের বলুন একটা আইন তৈরি করতে যেখানে ঠিক হবে কোনও নেতার বাড়ির কেউ রাজনীতি করতে পারবে না। বিজেপিতে সরকার চালাচ্ছে কেন্দ্র। তারা এটা করছে না কেন। এই আইন হয়ে গেলে আমি পদত্যাগ করব। আমার নিয়োগের পর এত আতঙ্ক কেন ওনাদের? যাদের ছেলে বিধায়ক, এমপি তাদের আগে সরাও। জয় শাহ কি বলবেন, আমি বিসিসিআইয়ের পদে থাকতে চাই না! তৃণমূল এমন একটা দল যেখানে ওয়ান ম্যান। ওয়ান পদের কথা বলা হয়েছে।

জাতীয় স্তরে তৃণমূলের স্লোগানের বিষয়ে প্রশ্ন করা হলে, অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, আমি মাত্র দুদিন আগেই দায়িত্ব পেয়েছি। তবে আগামী ২-৩ সপ্তাহ একমাসের মধ্যে আমরা একটা প্ল্যান তৈরি করে ফেলব, ত়ৃণমূল কী করবে। কোন কোন রাজ্যে আমাদের ইউনিট খোলা হবে এবাং তা কীভাবে বাড়ানো হবে। তবে যে রাজ্যেই যাবে, সেখানে শুধু ভোটে লড়াই করতেই যাব না, বরং ওই রাজ্য জয় করতেই যাব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!