সিপিআইএমের বিরুদ্ধে, এবার প্রদেশ কংগ্রেস থেকে মেল গেল রাহুল-সোনিয়ার কাছে

0 0
Read Time:2 Minute, 41 Second

নিউজ ডেস্ক: বিশিষ্ট আইনজীবী ও সিপিএম নেতা বিকাশরঞ্জন ভট্টাচার্যের আচরণে ক্ষুব্ধ প্রদেশ কংগ্রেস। মেল করে সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর কাছে বিকাশরঞ্জন সম্পর্কে অভিযোগ করলেন তারা। তাঁদের দাবি সিপিএমের সঙ্গে জোট সম্পর্ক বিবেচনা করে দেখা হোক।

অতীতের সাঁইবাড়ি হত্যাকাণ্ড নিয়ে সম্প্রতি একটি পোস্ট শেয়ার করেন সিপিএম নেতা ও কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র বিকাশরঞ্জন ভট্টাচার্য। সেই দীর্ঘ পোস্টে বিভিন্ন জায়গায় কংগ্রেসি গুন্ডা-সব কংগ্রেস বিরোধী একাধিক শব্দ ছিল। তাতেই তীব্র ক্ষোভের সৃষ্ট হয় রাজ্য কংগ্রেসে। এনিয়ে সূর্যকান্তর কাছে নালিশ করেন কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য। ওই ফেসবুক পোস্ট নিয়ে বিকাশবাবু বলেছিলেন, সাঁইবাড়ির ঘটনা একটি অতীত। অতীতকে অস্বীকার করে কোনও লাভ নেই। ওই পোস্ট নিয়ে অনুতাপের কোনও কারণ নেই।

বিকাশবাবুর ওই মন্তব্যের পরও প্রদেশ কংগ্রেস নেতৃত্ব অপেক্ষা করছিলেন সিপিএমের তরফে বিকাশের ওই কর্মকাণ্ডের কোনও ব্যাখ্যা পাওয়ার। এনিয়ে তারা একটি মেলও করেন। কিন্তু তার কোনও জাবাব পাওয়া যায়নি সিপিআইএম – এর তরফ থেকে। কংগ্রেসের বক্তব্য, প্রথম মিনাক্ষী মুখোপাধ্যায় ও পরে বিকাশরঞ্জন ভট্টাচার্য-পরপর দুদিন দুই সিপিএম নেতা সাঁইবাড়ি ঘটনার উল্লেখ করেছেন। ওই পোস্ট দুটি সিপিএম নেতার পোস্ট বলে মনে হলেও, তা সিপিএম দলের মত কিনা তা তারা জানাতে চান।

সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীকে মেল করে লেখা হয়েছে, প্রদেশ কংগ্রেসের নিচুতলার কর্মীরা সিপিআইএমের আচরণে শুধু ক্ষুব্ধই নয়, তারা অপমানিত। এরকম এক পরিস্থিতিতে সিপিএমের সঙ্গে সম্পর্ক পুনর্বিবেচনার কথা ভাবুন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!