জলমগ্ন শহর কলকাতা

0 0
Read Time:2 Minute, 21 Second

নিউজ ডেস্ক: গতকাল রাত থেকে শহর কলকাতায় শুরু হয়েছে বৃষ্টি। একটানা ভোর পর্যন্ত বৃষ্টি হয়ে গিয়েছে শহরের বুকে। যার ফলে বিভিন্ন জায়গায় হয়েছে জলমগ্ন। আলিপুর আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, সেন্ট্রাল অ্যাভিনিউ, ঠনঠনিয়া, আমহার্স্ট স্ট্রিটে জল জমে যায়। জলমগ্ন সাদার্ন অ্যাভিনিউয়ের বেশি কিছু অংশ। রাত ১০টা থেকে সকাল ৬টা পর্যন্ত শহরে ভারী বৃষ্টি হয়েছে। সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে মোমিনপুর এলাকায়। সেখানে বৃষ্টি হয়েছে ১৭৯ মিলিমিটার।বালিগঞ্জে বৃষ্টি হয়েছে ১৪৮ মিলিমিটার। কালীঘাটে বৃষ্টি হয়েছে ১৬৮ মিলিমিটার। বেহালা ফ্লাইং ক্লাবে বৃষ্টি হয়েছে ১৬৩ মিলিমিটার। মানিকতলায় বৃষ্টি হয়েছে ৭৭ মিলিমিটার। বেলগাছিয়ায় বৃষ্টি হয়েছে ৮২ মিলিমিটার। উল্টোডাঙায় বৃষ্টি হয়েছে ৮৪ মিলিমিটার।

আবহাওয়া দপ্তর সূত্রে আরও জানানো হয়েছে, আগামী ২ থেকে ৩ ঘণ্টার মধ্যে রাজ্যের বিভিন্ন জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কলকাতা, দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুরে হবে বৃষ্টি। হাওড়া হুগলি, বাঁকুড়াতেও বজ্রবিদ্যুত্‍-সহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এছাড়া জানানো হয়েছে যে, এখনই বৃষ্টি থামবে না। বৃষ্টির পরিমাণ আগামী দিনে আরো বাড়বে দক্ষিণবঙ্গে বৃষ্টির পরিমাণ বাড়ার সম্ভাবনা রয়েছে বলে জানানো হয়েছে।

২ থেকে ৩ ঘণ্টার মধ্যে রাজ্যের বিভিন্ন জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কলকাতা, দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুরে হবে বৃষ্টি। হাওড়া হুগলি, বাঁকুড়াতেও বজ্রবিদ্যুত্‍-সহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!