ISF এর সাথে জোট নয়: বললেন অধীর

0 0
Read Time:2 Minute, 36 Second

নিউজ ডেস্ক: ফের প্রশ্নের মুখে কংগ্রেস, সিপিআই(এম) এবং আইএসএফের জোট। বহরমপুরে সাংবাদিক সম্মেলন থেকে আইএসএফের সাথে আগামী দিনে জোটের সম্ভাবনাও উড়িয়ে দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। অধীর বলেন, আইএসএফ -এর সাথে আমাদের (কংগ্রেসের) জোট নেই সেই কথা আমরা ভোটের আগেই বলেছিলাম। মুর্শিদাবাদে আইএসএফ কংগ্রেসের বিরুদ্ধে প্রার্থীও দিয়েছিল। অধীর বলেন, কংগ্রেস আইএসএফের সাথে ছিল না, এখনও নেই। যতক্ষণ আমি দায়িত্বে আছি, কংগ্রেস আইএসএফের সাথে থাকবে না। অধীর এই বিবৃতি রাজনৈতিক তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। পৌরসভা নির্বাচনে জোট নিয়ে এখনও কিছু বলতে চাননি অধীর। অধীর বলেন, সিপিআই(এম)’এর সাথে আমাদের কোন দূরত্ব তৈরি হয় নি। বাস্তব সত্যকে সামনে রেখে জোটবদ্ধ হয়ে বাঁচার চেষ্টা করেছিলাম। হার হয়েছে মানে এটা নয় আমরা সব ভুল করেছি। তবে আইএসএফের সাথে কংগ্রেস থাকবে না বলেই এদিন জানান অধীর।

এদিন অধীর রঞ্জন চৌধুরী বলেন, মমতা ব্যানার্জিকে মুখ করে সারা ভারতে সকলে এক হয়ে যাচ্ছে এরকম কোন তত্ত্ব জানা নেই। রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে দিলীপ ঘোষের মন্তব্যেরও বিরোধিতা করেন তিনি।

রাজ্যে কোভিড মোকাবিলায় সর্বদলীয় সভা ডাকার দাবি জানান অধীর। সরব হন রাজ্যে টিকাকরণের গতি বাড়ানোর। পৌরসভা নির্বাচন নিয়ে প্রশ্ন করা হলে স্বাস্থ্য বিশেষজ্ঞদের পরামর্শ না নিয়ে যেন কোন নির্বাচন না হয়। স্বাস্থ্য বিশেষজ্ঞদের কাছ থেকে সবুজ সিগ্যানেল পাওয়ার পরে তবেই পৌরসভা নির্বাচন হোক। অধীর বলেন, ‘নির্বাচন আগে নয়, আগে মানুষের জীবন’। বিধানসভা নির্বাচনের কারণে সংক্রমণ বেড়েছে বলে কেন্দ্রকে নিশানা করেন অধীর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!