ক্যাকটাস ও পথের সাথীর যৌথ উদ্যোগে ত্রাণ বিতরণ

0 0
Read Time:3 Minute, 19 Second

নিউজ ডেস্ক: ইয়াস ঝড়ের পর থেকে সদস্য-সদস্যা ও শুভানুধ্যায়ীদের সহযোগিতায় কখনো এককভাবে কখনো ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণ করে চলেছে মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি।

ইতিমধ্যেই ঝড় ও জলোচ্ছ্বাস কবলিত পূর্ব মেদিনীপুর জেলার প্রায় সব ব্লকে সংস্থার সদস্যরা সেখানকার মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। মেদিনীপুর কুইজ কেন্দ্র সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটি, বাংলা ব্যান্ড ক্যাকটাস, পথের সাথী সংস্থার যৌথ উদ্যোগে ত্রাণ বিতরণ হলো পূর্ব মেদিনীপুর জেলার খেজুরী-২ নং ব্লকের কাউখালী ও বটতলা চক এলাকায়।

এখানকার অকরবাড়ি গ্রামে ও কাউখালী ঘাটে ১০০ টি পরিবারের হাতে কাপড়, লুঙ্গি, গামছা, স্যানিটারী ন্যাপকিন, সাবান, হ্যান্ড ওয়াশ, মশামারার কয়েল, ফিনাইল, ব্লিচি পাউডার ও মাস্ক তুলে দেওয়া হয়। পাশাপাশি ১০টি পরিবারের হাতে নিত্য প্রয়োজনীয় সামগ্রী হিসেবে হাঁড়ি, কড়া, খুন্তি, ২ টি করে থালা সহ বাসনপত্র দেওয়া হয়। কুড়িজন ছাত্র ছাত্রীহাতে শিক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়। পাশাপাশি বুকলিষ্ট পেলে বই পৌঁছে দেওয়ার আশ্বাস দেওয়া হয়। এদিনের কর্মসূচিতে উপস্থিত না থাকলে সহযোগিতায় হাত বাড়িয়ে দেন পথের সাথী সংস্থার কর্ণাধার অধ্যাপিকা সুমিতা বন্দ্যোপাধ্যায় ও অন্যান্য সদস্যারা।

এদিনে কর্মসূচিতে বাংলা ব্যান্ড ক্যাকটাটের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কুইজ কেন্দ্রের ব্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় গায়ক সিধু, গায়ক পটা ও অন্যান্যরা। মেদিনীপুর কুইজ কেন্দ্রের পক্ষে প্রতিষ্ঠাতা সম্পাদক ড. মৌসম মজুমদার ও পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদক কৃষ্ণপ্রসাদ ঘড়ার নেতৃত্ব কুইজ কেন্দ্রের একঝাঁক সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন।

এই কর্মসূচি রূপায়ণে স্থানীয় ভাবে সহযোগিতা করেন “উজান” ও “বানভাসি খেজূরী” সংস্থার একঝাঁক তরুণ তরুণী। কর্মসূচি সুষ্ঠু ভাবে রূপায়িত হওয়ার জন্য কুইজ কেন্দ্রের কেন্দ্রীয় কমিটির সম্পাদক সুজন বেরা ও সভাপতি রিংকু চক্রবর্তী সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!