মহিলাকে কু প্রস্তাব তৃণমূল নেতার ঘনিষ্ঠ এর

0 0
Read Time:2 Minute, 29 Second

নিউজ ডেস্ক: বর্তমান সমাজ ধীরে ধীরে নামছে নিচে। তৃণমূল নেতার ঘনিষ্ঠ এক ব্যক্তি এর বিরুদ্ধে আইনজীবিকে কু প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল। ঘটনাটি দক্ষিণ কলকাতার গড়িয়াহাটের।

অভিযোগকারিণী জানিয়েছেন, বিগত এক বছর ধরে মৌখিকভাবে যৌন হেনস্থা করে যাচ্ছে অভিযুক্ত। সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, আমি পশুপ্রেমী। আমার মাও পশুদের ভালোবাসেন। রোজ রাতে কুকুরকে খাওয়াতে যাই আমরা। অভিযুক্ত নিজেকে তৃণমূলের পার্টি ওয়ার্কার বলে পরিচয় দিয়ে থাকে গোটা এলাকায়। পাশাপাশি সমাজসেবী বলেও পরিচয় দেন। অভিযুক্তের নাম খোকন সরদার। বিগত এক বছর ধরে যখনই কুকুরদের খাওয়াতে যাই, তখনই বলে তোমার বাড়িতে যাব! কবে যাব!

রবিবার রাতে বাড়িতে অভিযোগকারিণী ও তার মা একাই থাকতেন। যখন অভিযোগকারিণী প্রশ্ন করেন কেন যাবেন? তখন অভিযুক্ত উত্তর দেয় তোমাকে আমার খুব পছন্দ। তোমার সঙ্গে আমি শারীরিক সম্পর্ক করতে চাই। সঙ্গম করতে চাই। অভিযোগকারীনি আবারও জানিয়েছেন, বিগত এক বছর ধরে হালকা ধরে এসেছি পুরো ব্যাপারটি। সম্মান দিয়ে বিষয়টি এড়িয়ে গিয়েছি। কিন্তু এর নিয়ে সুযোগ নেন খোকন সরদার। ভেবে বসে আমি দুর্বল হয়ে পড়েছি।

১০ জুলাই এই ঘটনা আবার ঘটে। আবারও আমাকে কু প্রস্তাব দেন তিনি। তখন দেখলাম আর নেওয়া যাচ্ছে না। আমার কাছে তো প্রমান নেই, পুলিশের কাছে গেলে প্রমাণ চাইবে। ১১ জুলাই সকাল ফোন করি খোকন সরদারকে। সেই কু প্রস্তাব এর কল রেকর্ডিং করি। সেখানে তিনি ক্ষমা চান। গোটা বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ করা হয়েছে। কিন্তু এখনও পুলিশের তরফ থেকে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!