পরিস্থিতির সঙ্গে সঙ্গে ব্যাংক খোলা রাখার সময়ও বদল করা হল

0 0
Read Time:2 Minute, 37 Second

নিউজ ডেস্ক: আবার পুরোনো নিয়মেই খোলা থাকবে ব্যাংক। এমন নির্দেশিকা জারি করল নবান্ন। নবান্ন তরফ থেকে এক বিজ্ঞপ্তি জারি করে জানানো হলো যে এবার থেকে আগের মতন স্বাভাবিক নিয়মেই রাজ্যের সমস্ত ব্যাংক খোলা থাকবে। অর্থাৎ গ্রাহক পরিষেবার জন্য সকাল ১০ টা থেকে বিকাল চারটে পর্যন্ত ব্যাংক খোলা থাকবে।

উল্লেখ্য করোনা মহামারীর বাড়বাড়ন্তের জন্য ব্যাঙ্কিং  পরিষেবার সময় বদলানো হয়েছিল। সম্প্রতি রাজ্যের বিধানসভা নির্বাচনের পর যখন করোনা  বিধি-নিষেধ জারি করা হয় তখন ব্যাংকের গ্রাহক পরিষেবার সময় পরিবর্তন করা হয়েছিল। তারপর ধীরে ধীরে সময় বাড়িয়ে করা হলো সকাল ১০ টা থেকে ৩ টে পর্যন্ত । এখন সেই সময়কে করে দেওয়া হল সকাল ১০ টা থেকে বিকাল ৪ টে পর্যন্ত।

এই সম্পর্কে AIBOC এর রাজ্য সম্পাদক সঞ্জয় দাস বলেছেন রাজ্য সরকারের এই নির্দেশিকায় আমরা খুব খুশি। রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প গুলি রূপায়ণের জন্য  আমরা কাজ করছি। গ্রাহকদের পরিষেবার সময় কম থাকার জন্য বিভিন্ন প্রকল্প গুলি ক্ষেত্রে কাজের একটু অসুবিধা হচ্ছিল। এই সময় বাড়ানোর ফলে সেই কাজগুলি আরও দ্রুত করা যাবে বলে আমি মনে করছি। এছাড়া সাধারণ গ্রাহকদের পক্ষ থেকে বিভিন্ন অভিযোগ ছিল যে গ্রাহক পরিষেবার সময় খুব কম তাই পরিষেবা ঠিক  ঠাক পাওয়া যাচ্ছে না । আশা করছি সেই অভিযোগের অবসান ঘটবে।

উল্লেখ্য নবান্ন নির্দেশিকা অনুযায়ী আগামী পনেরোই সেপ্টেম্বর পর্যন্ত রাজ্যে করোনা বিধিনিষেধ জারি থাকবে। তবে তার মধ্যেও থাকছে বিভিন্ন ছাড়। এবার ব্যাঙ্কিং পরিষেবা সময়সীমা বাড়ানোর ফলে রীতিমতন ভাবে খুশি হবেন গ্রাহকরা এমনই আশা করছে ওয়াকিবহাল মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!