এ নিউ ইউ ইভেন্টের পুজো স্পেশাল ফটোশুট

4 0
Read Time:2 Minute, 3 Second

নিউজ ডেস্ক(দেবশ্রী মুখার্জী): আর মাত্র কয়েক দিনের অপেক্ষায় তার পরেই মা আসছে সপরিবারে মর্তে। এ পাঁচটা দিনের জন্য আমরা সারা বছর অপেক্ষা করে থাকি। মায়ের আগমন মানেই অশুভ শক্তির বিনাশ ও সুখ সমৃদ্ধির বৃদ্ধি। মায়ের আগমনকে ঘিরে বাঙালির মন যে আনন্দের জোয়ারে ভেসেছে তা বলাই যায়।

এ আনন্দকে আরও আনন্দতর করতে আজ ২রা অক্টোবর ‘এ নিউ ইউ ইভেন্টের’ কর্ণধার দেবশ্রী চক্রবর্তী খোলা আকাশের নিচে আউটডোর পুজো স্পেশাল ফটোসুট করালেন। বাচ্চা থেকে বড় চার বছর থেকে সওর বছর বয়সের মডেলরা এই ফটোশুটে অংশ গ্রহণ করে। ছেলেরা পাঞ্জাবি ও মেয়েরা শাড়িতে ফটোসুট করায়। মডেলদের গাইড করতে উপস্থিত ছিলেন সেলিব্রেটি গেস্ট মডেল পমিতা সাধুখান। তিনি নিজেও সাদা লাল শাড়ি পড়ে ফটোসুট করান।

দেবশ্রী চক্রবর্তী জানান, কভিড বিধি মেনে পুজোর আনন্দ কে একটু আগে থেকে উপভোগ করতেই আউটডোর শুটের চিন্তা ভাবনা । তিনি আরো বলেন, খুব শীঘ্রই ডিসেম্বর মাসে’ মিস অ্যান্ড মিসেস পারসোনা অফ ইন্ডিয়া ২০২১ ‘ বিউটি প্রেজেন্ট কনটেস্ট অনুষ্ঠিত হবে হায়াত রিজেন্সিতে। আগামী ৬ই অক্টোবর হায়াত রিজেন্সিতে হবে কলকাতা অডিশন । সেখান থেকে ৫০জনকে ফাইনালের জন্য সিলেক্ট করা হবে। মডেলরা জানায়, লকডাউনের পর খোলা আকাশের নিচে এরকম ভাবে কাজ করতে পেরে তারা খুবই খুশি।

Happy
Happy
25 %
Sad
Sad
0 %
Excited
Excited
50 %
Sleepy
Sleepy
25 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!