আমি তোমাদের বোন, রাজ্য দখল করতে আসিনি – গোয়া থেকে মমতা

0 0
Read Time:1 Minute, 57 Second

নিউজ ডেস্ক: এবার লক্ষ্য গোয়া জয় তাই গোয়া সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়া জয়ের আশ্বাস যে কেবলমাত্র স্লোগানে আটকে নেই, সেকথা স্পষ্ট তৃণমূল সুপ্রিমোর কন্ঠে। আজ গোয়া থেকে মমতার ঘোষণা, “আমি তোমাদের বোন। তোমাদের রাজ্য দখল করতে আসিনি।” বিজেপিকে আক্রমণের সঙ্গে নাম না করে কংগ্রেসকে নিশানা করলেন তৃণমূল নেত্রী।

গোয়ায় মহিলা ক্ষমতায়ন ও যুবকদের উন্নয়ন হবে তাঁদের লক্ষ্য বলে জানান মমতা। তিনি বলেন, বিজেপি শাসিত রাজ্যে মেয়েদের ওপর অত্যাচার বাড়ছে। মেয়েদের ক্ষমতায়নই হবে আমাদের লক্ষ্য। আমরা ৫০ শতাংশ সংরক্ষণ দিয়েছি মেয়েদের। ভারতে বেকারত্ব বাড়ছে। কিন্তু বাংলায় ৪০ শতাংশ বেকারত্ব কমেছে।

একুশের বাংলার ভোটে কেন্দ্রীয় বিজেপি নেতাদের বহিরাগত বলে আক্রমণ করা মমতা এদিন গোয়ায় দাঁড়িয়ে বলেন, ‘আমি বহিরাগত নই। মুখ্যমন্ত্রীও হতে আসিনি। গোয়া গোয়াবাসীর।’ তিনি যোগ করেন, তাঁর প্রথম পরিচয় তিনি ভারতবাসী।

গোয়া প্রসঙ্গে মমতার মন্তব্য, তিনি এখানে বহিরাগত নন। সবার বোন। বলেন, “আমি আগেও এসেছি। আমি তখন কেন্দ্রীয় মন্ত্রী। ফিল্ম ফেস্টিভেল উদ্বোধন করতে। পরে কংকন রেলওয়ের কাজে ও রেলমন্ত্রী হিসেবে এসেছি। আমি শুধু রাজনীতি করতে আসিনি। আমি রাজ্যের উন্নয়নের জন্যও এসেছি।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!