বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন মালালা ইউসুফজাই – বার্মিংহামের বাড়িতে সম্পন্ন হল বিয়ে

0 0
Read Time:2 Minute, 5 Second

নিউজ ডেস্ক: বিয়ে করলেন মালালা ইউসুফজাই। নোবেল শান্তি পুরস্কারজয়ী পাকিস্তানি কন্যার সঙ্গে বিয়ে হল অসর মালিক নামে পাক ক্রিকেট বোর্ডের এক কর্তার। বার্মিংহামের বাড়িতে ঘরোয়া পরিবেশে জীবনের নতুন ইনিংস শুরু করলেন তাঁরা। মঙ্গলবার টুইট করে সকলকে নিজের বিয়ের খবর দিয়েছেন তরুণী মালালা। বিয়ের কয়েকটি ছবিও পোস্ট করেছেন তিনি।

উল্লেখ্য, কয়েক মাস আগে  ফ্যাশন ও লাইফস্টাইল বিষয়ক বিখ্যাত ‘ভোগ’ পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে মালালা যা বলেছিলেন, তা নিয়ে নানা প্রতিক্রিয়া দেখা গিয়েছিল। এমনকী, কেউ কেউ সেই মতকে ‘ইসলাম-বিরোধী’ বলেও আক্রমণ শানিয়েছিলেন। তিনি বলেছিলেন. ‘‘আমি একটা ব্যাপার বুঝতে পারি না, কেন সবাই বিয়ে করে। জীবনসাথীকে বেছে নিতে হলে কাগজে সই করার কী দরকার? এটা একটা পার্টনারশিপও তো হতে পারে।’’ মালালার এহেন মন্তব্যে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। অবশেষে বিয়ে করার সিদ্ধান্তই নিলেন মালালাই। 

টুইটারে ছবিগুলি শেয়ার করে মালালা লেখেন, ”আজ আমার জীবনের একটি মূল্যবান দিন। অসর এবং আমি আজীবনের সঙ্গী হতে গাঁটছড়া বাঁধলাম। আমরা বার্মিংহামের বাড়িতে ছোটখাটো এক বিয়ের অনুষ্ঠানে পরিবারের সঙ্গে এই মুহূর্তটি উদযাপন করলাম। আপনারা আমাদের জন্য প্রার্থনা করবেন। আগামীর যাত্রা একসঙ্গে শুরু করতে পেরে আমরা উত্তেজিত।” 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!