নেই জমকালো উদযাপন – জন্মদিনে এনসিবি দফতরে হাজিরা আরিয়ানের

0 0
Read Time:2 Minute, 35 Second

নিউজ ডেস্ক: জন্মদিনেও মাদক মামলা থেকে রেহাই নেই আরিয়ান খানের।  মাদক মামলায় জামিন পেলেও প্রতি শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে গিয়ে হাজিরা দিতে হয় শাহরুখপুত্রকে। জন্মদিনেও সেই কাজ করতে হল তাঁকে। হলুদ টি-শার্ট ও কালো জ্যাকেট পরে এনসিবির দপ্তরে হাজিরা দেন ‘বার্থ ডে বয়’। 

জামিনের পরও একাধিক শর্ত মেনে চলতে হচ্ছে আরিয়ানকে। তার মধ্যেই রয়েছে এই প্রতি সপ্তাহের হাজিরা। প্রতি শুক্রবার এনসিবি দপ্তরে যেতে হয় শাহরুখপুত্রকে। ঘটনাচক্রে জন্মদিনটাও শুক্রবারই পড়েছে। এনসিবির অনুমতি ছাড়া দেশের বাইরে যেতে পারবেন না আরিয়ান। 

শুক্রবার ২৪ বছরে পা দিয়েছেন শাহরুখ খান ও গৌরীর ছেলে।  ২৩তম বছরের শেষের মাসটা যেন তাঁর কাছে দুঃস্বপ্নের মতো ছিল। ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে হানা দেয় এনসিবি। আটক করা হয় শাহরুখপুত্রকে। তার ২৪ ঘণ্টার মধ্যেই গ্রেপ্তারি। আর্থার রোড জেলে ঠাঁই হয় আরিয়ানের। প্রায় একমাস সেখানে কাটানোর পর জামিন পান শাহরুখপুত্র। 

অন্যান্যবার বড় ছেলের জন্মদিনে নাকি বিশাল পার্টির আয়োজন করেন শাহরুখ খান। নয়তো পরিবারসমেত বেড়াতে চলে যান। কিন্তু সূত্রের খবর মানলে এবার, মন্নতেই ছোট করে আরিয়ানের জন্মদিন পালন করা হবে। সেখানে পরিবারের সদস্যরাই উপস্থিত থাকবেন। আরিয়ানকে নিজের মতো থাকতে দিতে চান শাহরুখ-গৌরী।  সুহানা খান রয়েছেন আমেরিকায়। সেখান থেকেই ফেসটাইমের মাধ্যমে সেলিব্রেশনে যোগ দেবেন। তার আগে অবশ্য ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে দাদা আরিয়ান ও এক নিকটাত্মীয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সুহানা। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!