ফের বাড়ছে করোনা সংক্রমণ – ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮৭২

0 0
Read Time:2 Minute, 1 Second

নিউজ ডেস্ক: উৎসবের মরশুমে রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ বাড়ছে। গত ২৪ ঘণ্টায় আরও বাড়ল সংক্রমণ। রাজ্য স্বাস্থ্যদপ্তরের অনুযায়ী, একদিনে নতুন করে ৮৭২ জনের শরীরে মারণ ভাইরাসের অস্তিত্ব ধরা পড়েছে। মৃত্যু হয়েছে ১৩ জনের। গত ২৪ ঘণ্টায় কোভিডের কবল থেকে সুস্থ হয়ে ফিরেছেন ৮২৮ জন। এ নিয়ে সুস্থতার হার ৯৮.২৯ শতাংশ। যা গত কয়েকদিনের তুলনায় সামান্য কম। বেড়েছে অ্যাকটিভ কেসও। এই মুহূর্তে রাজ্যে করোনা অ্যাকটিভ রোগীর সংখ্যা ৮ হাজার ৩১। 

এ নিয়ে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬ লক্ষ ৩ হাজার ৩১৮। সুস্থ হয়েছেন ১৫ লক্ষ ৭৫ হাজার ৯৮০ জন। আর করোনার বলি রাজ্যের ৮০৩১ জন। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ৪১, ১৯৩ টি, যার মধ্যে পজিটিভ রিপোর্ট এসেছে ২.১২ শতাংশ। 

রাজ্যের সাম্প্রতিক কোভিড পরিসংখ্যান ভালভাবে দেখলে বোঝা যায়, কলকাতায় সংক্রমণের হারই সর্বোচ্চ। গত ২৪ ঘণ্টায় এখানে মারণ ভাইরাসের কবলে পড়েছেন ২১৭ জন। তারপরই রয়েছে উত্তর ২৪ পরগনা। এখানে একদিনে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫১ জন।  করোনা যুদ্ধে সবচেয়ে এগিয়ে পুরুলিয়া। এখানে গত ২৪ ঘণ্টায় মাত্র একজন করোনা পজিটিভ। এরপর রয়েছে আলিপুরদুয়ার, কালিম্পং। এই দুই জেলাতেই ৫ জন করে সংক্রমিত হয়েছেন। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!