আইএসএল – এটিকে মোহন বাগান সমর্থকদের আশা যোগাচ্ছেন কোচ হাবাস

0 0
Read Time:2 Minute, 3 Second

নিউজ ডেস্ক: বেজে উঠেছে আইএসএলের দামামা। আর এবারেও এটিকে মোহন বাগান সমর্থকদের আশা যোগাচ্ছেন কোচ আন্তোনিও লোপেজ হাবাস। আসলে কৌশলের রাজা, পরিকল্পনায় সেরা, শৃঙ্খলায় তুখোড়— হাবাসের নামের পাশে এ রকম একাধিক বিশেষণ জুড়ে দেওয়া যায়। আইএসএলে যে সমস্ত কোচেরা কাজ করে গিয়েছেন, তাঁদের মধ্যে এই স্প্যানিশ কোচকে সফলতমও বলা যায়। এখানেই শেষ নয়, বৈচিত্রময় চরিত্র বললেও বিন্দুমাত্র ভুল হয় না বোধহয়।

শত্রুপক্ষকে ভাল করে বুঝে নাও নিয়ে তার পরে আঘাত হানো, এটাই হাবাসের ফুটবলের মূলমন্ত্র। সে জন্য এ বার এটিকে মোহনবাগান বেশির ভাগ গোলই করেছে দ্বিতীয়ার্ধে। প্রথম ৪৫ মিনিটে বিপক্ষের ফাঁক-ফোকরগুলো বুঝে নিয়ে বিরতিতে নতুন করে স্ট্র্যাটেজি তৈরি করতে বসেন হাবাস। দ্বিতীয়ার্ধে বিপক্ষের সেই দুর্বলতাগুলোর ওপরই আঘাত করার রাস্তা বাতলে দেন দলের ফুটবলারদের। এটাই তাঁর কাজের পদ্ধতি।

হিরো আইএসএলের এই মরশুমে তাঁর লক্ষ্য প্রসঙ্গে হাবাস বলেন, “গত বছর আমরা অল্পের জন্য নিজেদের লক্ষ্যে পৌঁছতে পারিনি। সেই হতাশা কাটিয়ে উঠে আসন্ন মরশুমে লক্ষ্যপূরণের জন্য দলগত ভাবে লড়াই করব। ভুলভ্রান্তি দূর করে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব। ক্লাবের সমর্থক ও কর্মকর্তাদের আস্থার মর্যাদা রাখার জন্য আমরা প্রতিশ্রুতিবদ্ধ”।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!