নদিয়ায় মর্মান্তিক পথদুর্ঘটনায় মৃত্যু ১৮ জনের, টুইট করে শোক জ্ঞাপন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

0 0
Read Time:2 Minute, 9 Second

নিউজ ডেস্ক: শনিবার মধ্যরাতে নদিয়ার হাঁসখালিতে ভয়াবহ পথদুর্ঘটনায় বলি হয়েছেন ১৮ জন। সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছিল, পাথরবোঝাই একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি শববাহী গাড়ির। ঘটনাস্থলে মৃত্যু হয়েছিল ১৭ জনের। এরপরে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় আরও একজনের। ভবিষ্যতে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে। গুরুতরভাবে আহত হয়েছিলেন পাঁচজন।

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকা থেকে একটি মৃতদেহ নিয়ে নবদ্বীপ শ্মশানের উদ্দেশ্যে রওনা দিয়ে ছিল একটি শববাহী গাড়ি। ফুলবাড়ি এলাকার রাজ্য সড়কে দুর্ঘটনাটি ঘটে। শববাহী গাড়িতে ছিলেন প্রায় ৩৫ থেকে ৪০ জন। খবর পেয়ে ঘটনাস্থলে এসেছিল হাঁসখালি থানার পুলিশ ও স্থানীয় বাসিন্দারা। স্থানীয়রা দাবি করেছেন, ঘন কুয়াশা ও গাড়ির গতি বেগ অতিরিক্ত থাকার কারণেই এই দুর্ঘটনাটি ঘটেছে।

এই মর্মান্তিক দুর্ঘটনায় টুইট করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি টুইট করে লিখেছেন, ‘খুবই দুঃখজনক ঘটনা। নদিয়ার পথদুর্ঘটনাটিতে মৃতদের পরিবারের প্রতি আমার সমবেদনা জানাই। যাঁরা আহত হয়েছেন তাঁদের দ্রুত আরোগ্য কামনা করি’। একইসঙ্গে আরও একটি টুইট করে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, রাজ্য সরকার দুর্ঘটনায় কবলিত প্রত্যেকের সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেবে। সকলের কঠিন পরিস্থিতিতে তৃণমূল কংগ্রেস তাদের সঙ্গে রয়েছে’।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!