আই- গ্ল্যাম মিস্টার ,মিস, মিসেস , বেঙ্গল সিজন ফাইভ

1 0
Read Time:3 Minute, 23 Second

দেবশ্রী মুখার্জী : কলকাতা প্রেসক্লাবে আজ ৩০ শে নভেম্বর অনুষ্ঠিত হল আই- গ্ল্যাম মিস্টার,মিস, ও মিসেস বেঙ্গল ২০২১ এর সাংবাদিক বৈঠক। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিধায়ক শ্রী মদন মিত্র মহাশয়, আই- গ্ল্যাম কর্ণধার দেবযানী মিত্র, ইস্ট ইন্ডিয়া হেড আই- গ্ল্যাম পারুল স্যাগল গুলাটি ,আই -গ্ল্যাম ওয়েস্ট বেঙ্গল স্টেট হেড প্রমিতা সাধুখান, জিৎ বাসু, রুবারু মিসেস নোবেল কুইন প্রীত ওয়ালিয়া, রুবরু মিসেস ইন্ডিয়া প্রীতি জাগওয়ানি, সুস্মিতা বাসূমত, শর্মিষ্ঠা বিশ্বাস সহ অন্যান্য সদস্যবৃন্দরা।


আই- গ্ল্যাম ফাউন্ডার দেবযানী মিএ জানান, আগামী ১৭ই ডিসেম্বর কলকাতা ‘ হায়াত’ হোটেলে সারাদিন ব্যাপী অনুষ্ঠিত হতে চলেছে’ আই- গ্ল্যাম মিস্টার ,মিস ও মিসেস বেঙ্গল সিজিন- ৫’ বিউটি কনটেস্ট। সিজন ৪ এর তুলনায় অনেক বেশি প্রতিযোগী এবার অংশগ্রহণ করেছে। মিস ক্যাটাগরিতে ৪৫ জন, মিস্টার ক্যাটাগরিতে ৫৫ জন ,মিসেস ক্যাটাগরিতে ৬০ ও শিশু বিভাগে ৬০বেশি প্রতিযোগী অংশ নিচ্ছে।এই সুন্দর – সুন্দরী প্রতিযোগীতায় বিচারকদের বিচারে যারা বিজেতা হবে তারা পরবর্তীকালে’ মিস্টার ইন্ডিয়া’ , ‘মিস ইন্ডিয়া’ ও’ মিস ইউনিভার্স’ এর মত প্লাটফর্মে সরাসরি অংশ নিতে পারবে। তিনি আরো বলেন এটি শুধু প্রতিযোগীতা নয় এমন একটি প্ল্যাটফর্ম যেখানে প্রতিযোগীরা সরাসরি ন্যাশনাল ও ইন্টারন্যাশনাল প্লাটফর্মে নিজেদের আত্মপ্রকাশ করার সুযোগ পাবে।
পমিতা সাধুখান জানান, এখানে মডেল, নন মডেল, এমনকি হাউস ওয়াইফ অংশগ্রহণ করতে পারবে। আই -গ্ল্যাম থেকে সব রকম ভাবে যথা র‍্যাম্প ওয়ার্ক, স্পীচ দেওয়া, ইত্যাদি পারসোনালিটি ডেভেলপমেন্ট বিষয়ে গ্রুমিং দেওয়া হবে। তিনি আরো বলেন সম্প্রতি আই-গ্ল্যাম একাডেমী লঞ্চ হয়েছে যেখানে মডেলিং ফ্যাশন ইত্যাদি বিভিন্ন বিষয় ইচ্ছুক ছাত্র ছাত্রী দের ভবিষ্যৎ গড়তে সাহায্য করবে।
উপস্থিত বিধায়ক মদন মিত্র মহাশয় প্রতিযোগীদের উৎসাহিত করতে বলেন জাতীয় ও আন্তর্জাতিক স্তরের প্রতিযোগীতায় বাংলার মেয়েরা জিতবে এবং বাংলার মুখ বাংলার নারীরা উজ্জ্বল করবে তিনি এমনটাই আশা করেন।

Happy
Happy
100 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!