মানুষই বলবে শেষ কথা – প্রচারে বেরিয়ে আত্মবিশ্বাসী ফিরহাদ

0 0
Read Time:2 Minute, 19 Second

নিউজ ডেস্কঃ

জোরকদমে প্রচারে নেমেছেন কলকাতা পুরসভার ৮২ নম্বর ওয়ার্ড তৃণমূল প্রার্থী ফিরহাদ হাকিম। দীর্ঘ ২ দশক ধরে এই ওয়ার্ডের দায়িত্ব সামলাচ্ছেন তিনি। ‘ দল যখন যে কাজ করেছে, তখন নিষ্ঠার সঙ্গে সে কাজ করছি, যে আদেশ মমতা দেবেন, পালন করব’ বলছেন কলকাতার বিদায়ী মেয়র। তিনি শহরবাসীকে কথা দিয়েছিলেন, কলকাতা শহরকে মমতার স্বপ্নের লন্ডন করব। কতটা পারলেন ? তিনি বিশ্বাস করেন, মানুষই বলবে শেষ কথা। 

২০০০ সালে প্রথমবার চেতলার ৮২ নম্বর ওয়ার্ড থেকে পুরভোটে প্রতিদ্বন্দ্বিতা করেন ফিরহাদ হাকিম। সেই শুরু। এরপর দীর্ঘ ২ দশক ধরে এই ওয়ার্ডের দায়িত্ব সামলাচ্ছেন। দিনে দিনে দায়িত্বও বেড়েছে। কলকাতা পুরসভার কাউন্সিলর থেকে হয়েছেন বিধায়ক, মন্ত্রী, মেয়র। ২০১৮-র এই ডিসেম্বর মাসেই কলকাতা পুরসভার মেয়র নির্বাচিত হন ফিরহাদ হাকিম। এবারও কি জিতলে দল তাঁকে মেয়র করবে ? তিনি ভরসা রাখছেন দলের সিদ্ধান্তের উপরই।  তবে ৮২ নম্বরের লড়াই নিয়ে নিশ্চিন্ত ‘ঘরের ছেলে’ ববি। 

কর্মব্যস্ত রাজনীতিবিদ তিনি। একদিকে তিনি বিধায়ক। মন্ত্রিত্বের গুরুভার আছে তাঁর উপর। অন্যদিকে, আম্ফান থেকে ইয়াস, কলকাতাকে সামলাতে চেয়েছেন নিদের হাতে। কখনও মেয়র হয়ে, কখনও বোর্ড অফ অ্যামিনিস্ট্রেটর্সের চেয়ারম্যানের ভূমিকায়! ফিরহাদ হাকিম ৮২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী। কলকাতায় যে ক’জন বিধায়ককে তৃণমূল নেত্রী পুরভোটে প্রার্থী করেছেন, তাঁদের অন্যতম ফিরহাদ হাকিম। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
100 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!